ঢাকা, ১২ই মাঘ, ১৪২৭ বঙ্গাব্দ
shodagor.com

নয় মাস পর প্রচারে ফিরলেন চট্টগ্রাম সিটি কর্পোরেশন নির্বাচনী প্রার্থীরা

প্রকাশিত: শনিবার, জানুয়ারি ৯, ২০২১ ৭:১৮ পূর্বাহ্ণ  

| এসকে

জয়নাল আবেদীন, চট্রগ্রাম জেলা প্রতিনিধি:

নয মাস পর জামালখান চেরাগী পাহাড় এলাকায় প্রথম প্রচারনা শুর করে বিএনপির প্রার্থী ডা. মো. শাহাদাত হোসেন।এবং শুক্রবার(৮ জানুযারি) বহদ্দারহাট এলাকার একটি মসজিদ থেকে জুমার নামাজ আদায় করার পর পিতা-মাতার কবর জিয়ারত শেষে প্রথম প্রচারনায় নামে আওয়ামীলীগ প্রার্থী রেজাউল করিম চৌধুরী।

একইদিকে জামালখান চেরাগী পাহাড় এলাকায় প্রথম প্রচারনা শুর করেন বিএনপির প্রার্থী ডা. মো. শাহাদাত হোসেন।
করোনাভাইরাসের কারণে নির্বাচন স্থগিত হওয়ার প্রায় সাড়ে নয় মাস পর ফের ভোটের প্রচারে নেমেছেন চট্টগ্রামের মেয়র প্রার্থীরা।

shodagor.com

শুক্রবার চট্টগ্রাম সিটি করপোরেশন নির্বাচনে (সিসিসি) প্রধান দুই দল আওয়ামী লীগ ও বিএনপির মেয়র প্রার্থীরা আনুষ্ঠানিক প্রচারণা শুরু করেন।

আওয়ামী লীগ প্রার্থী এম রেজাউল করিম চৌধুরী সুষ্ঠু ভোটের আশাবাদ ব্যক্ত করলেও বিএনপি প্রার্থী ডা. শাহাদাত হোসেন প্রশাসন ও নির্বাচন কমিশনের প্রতি ‘নিরপেক্ষ’ ভূমিকা রাখার আহ্বান জানিয়েছেন।

২০২০ সালের ২৯ মার্চ চট্টগ্রাম সিটি করপোরেশনের নির্বাচন হওয়ার কথা ছিল। কিন্তু করোনাভাইরাস মহামারীর কারণে নির্ধারিত তারিখের এক সপ্তাহ আগে ভোট স্থগিত করা হয়।

নির্ধারিত সময়ে ভোট করতে না পারায় অগাস্টের শুরুতে চট্টগ্রাম সিটি করপোরেশন নির্বাচনে প্রশাসক নিয়োগ দেয় সরকার। এখন ৫ ফেব্রুয়ারির মধ্যে এ নির্বাচন করার বাধ্যবাধকতা রয়েছে ইসির।

গত ১৪ ডিসেম্বর নির্বাচন কমিশনের জ্যেষ্ঠ সচিব মো. আলমগীর আগামী ২৭ জানুয়ারি চট্টগ্রাম সিটি করপোরেশনে ভোটের নতুন তারিখ ঘোষণা করেন।

বিনোদন, লাইফস্টাইল, তথ্যপ্রযুক্তি, ভ্রমণ, তারুণ্য, ক্যাম্পাস ও মতামত কলামে লিখতে পারেন আপনিও – [email protected] ইমেইল করুন  

সর্বশেষ

জনপ্রিয় সংবাদ