ঢাকা, ১১ই কার্তিক, ১৪২৭ বঙ্গাব্দ
shodagor.com

পটুয়াখালী সরকারী কলেজ’র শিক্ষার্থী শাহিন’র উপর ইউপি চেয়ারম্যান মনির মৃধার সশস্ত্র হামলা

প্রকাশিত: বৃহস্পতিবার, অক্টোবর ৮, ২০২০ ৪:৪৭ পূর্বাহ্ণ  

| নিজস্ব প্রতিবেদক

মোঃ মনজুরুল ইসলাম ।। বিশেষ প্রতিনিধি
আজ (বৃহস্পতিবার) পটুয়াখালী সদর উপজেলাধীন কমলাপুর ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান মনির রহমান মৃধা, মধ্য ধরান্দী গ্রামের বাসিন্দা শাহিন খান এর উপর সশস্ত্র হামলার চালিয়েছেন বলে অভিযোগ উঠেছে। বুধবার বিকেল ৪ টা ১৫ মিনিটের সময় স্থানীয় কমলাপুর – জৈনকাঠি গ্রামের যোগাযোগের একমাত্র খেয়া কৌড়াখালি খেয়া ঘাটে চেয়ারম্যান মনির রহমান মৃধা উঠলে অন্য কাউকে খেয়াতে উঠতে বাঁধা প্রদান করে।
জনগণের জন্য পারাপারের খেয়াতে উঠতে সাধারণ জনগণকে বাঁধা দেওয়ায় মনির রহমান মৃধার স্বেচ্ছাচারিতার প্রতিবাদ করেন শাহিন খান। তিনি প্রতিবাদ করলে তার উপর চেয়ারম্যান মনির রহমান মৃধা চড়াও হয়ে হামলা করেন এবং মাথায় উপর্যপুরি আঘাত করেন। এলোপাতাড়ি কিল-ঘুষি লাথি মারলে শাহিন অজ্ঞান হয়ে পড়ে যান । স্থানীয়দের সহযোগিতায় শাহীনকে পরে পটুয়াখালীতে চিকিৎসার জন্য আনা হয় এবং তাকে প্রাথমিক চিকিৎসা দেওয়া হয়। এ বিষয়ে চেয়ারম্যান মনির রহমান মৃধা কে বারবার ফোন দিলেও ফোন ধরেননি।
উল্লেখ্য, বিএনপির সাবেক স্বরাষ্ট্রমন্ত্রী আলহাজ্ব আলতাফ হোসেন চৌধুরীর ধর্ম-পুত্র বলে পরিচয় দেন নিজেকে মনির রহমান মৃধা। চেয়ারম্যান মনির মৃধা সম্প্রতি মহামারি করোনা তহবিলের চাল চুরির অভিযোগে বরখাস্ত হয়েছিলেন এবং জেল খেটে সম্প্রতি সাময়িক মুক্তি পেয়েছেন চেয়ারম্যান মনির রহমান মৃধা। উক্ত মামলা এখনো প্রক্রিয়াধীন। জেল থেকে ছাড়া পেয়ে তিনি বিভিন্ন রকম ভয় ভীতি, হুমকি, ত্রাশ-তাণ্ডব চালিয়ে যাচ্ছেন। এ বিষয়ে পটুয়াখালী সদর থানায় একটি সাধারণ ডায়রি করা হয়েছে।
Share this...
Share on Facebook
Facebook
Tweet about this on Twitter
Twitter

বিনোদন, লাইফস্টাইল, তথ্যপ্রযুক্তি, ভ্রমণ, তারুণ্য, ক্যাম্পাস ও মতামত কলামে লিখতে পারেন আপনিও – pbn.news24@gmail.com ইমেইল করুন  

সর্বশেষ

জনপ্রিয় সংবাদ