ঢাকা, ৩০শে চৈত্র, ১৪২৭ বঙ্গাব্দ
shodagor.com

পাবনার সুজানগর পৌরসভা নির্বাচনের নতুন তারিখ ঘোষণা

প্রকাশিত: রবিবার, ফেব্রুয়ারি ২৮, ২০২১ ৯:৪৯ পূর্বাহ্ণ  

| পিবিএন ডেস্ক

মোঃ ফাহিম মোন্তাছির মামুন, পাবনা প্রতিনিধি: পাবনার সুজানগর পৌরসভার স্থগিত হওয়া ভোটগ্রহণ আগামী ৩১শে মার্চ নতুন তারিখ ঘোষণা করেছে নির্বাচন কমিশন।

রবিবার (২৮শে ফেব্রুয়ারি ২০২১) দুপুরে নির্বাচন কমিশন সচিবালয়ের নির্বাচন পরিচালনা-২ অধিশাখার উপসচিব মো. আতিয়ার রহমান স্বাক্ষরিত এক প্রজ্ঞাপনে নতুন এ তারিখ ঘোষণা করা হয়।

স্থগিতকৃত সুজানগর পৌরসভা নির্বাচনের নতুন তারিখ ঘোষণার বিষয়টি পিবিএন২৪ কে নিশ্চিত করেছেন রিটার্নিং অফিসার ও সুজানগর উপজেলা নির্বাহী অফিসার মো.রওশন আলী।

shodagor.com

এ নির্বাচনে প্রথমে ১৬শে জানুয়ারি এবং পরবর্তীতে ৩০ জানুয়ারী ভোটগ্রহণ অনুষ্টিত হওয়ার কথা থাকলেও মামলা সংক্রান্ত সিমানা জটিলতায় দুই দফা নির্বাচনের ভোট গ্রহন স্থগিত ঘোষণা করে নির্বাচন কমিশন। এরপর রবিবার (২৮শে ফেব্রুয়ারি) তৃতীয়বারের মতো এ নির্বাচনের ভোটগ্রহণের নতুন তারিখ ঘোষণা করে কমিশন।

কমিশন সচিবালয়ের প্রজ্ঞাপনে বলা হয়, নতুন এ নির্বাচনের মনোনয়নপত্র দাখিলের শেষ তারিখ ৯ই মার্চ মঙ্গলবার, মনোনয়নপত্র বাছাইয়ের তারিখ ১০ই মার্চ বুধবার, প্রার্থিতা প্রত্যাহারের শেষ তারিখ ১৫ই মার্চ সোমবার এবং ভোটগ্রহন অনুষ্ঠিত হবে ৩১শে মার্চ বুধবার। এদিন সকাল ৮টা থেকে বিকাল ৪টা পর্যন্ত একটানা ভোট গ্রহণ চলবে।

সুজানগর পৌরসভার এ নির্বাচনে আওয়ামী লীগের প্রার্থী হিসেবে দলীয় মনোনয়ন নৌকা প্রতিক পেয়েছের উপজেলা আওয়ামী লীগের সাংগঠনিক সম্পাদক রেজাউল করিম রেজা এবং বিএনপির প্রার্থী হিসেবে দলীয় মনোনয়ন পেয়েছেন পৌর বিএনপির সাবেক সাধারণ সম্পাদক কামাল হোসেন বিশ্বাস।

পাবনার সিনিয়র নির্বাচন কর্মকর্তা ও প্রধান রিটার্নিং কর্মকর্তা মাহবুবুর রহমান পিবিএন২৪ কে বলেন, নির্বাচন কমিশন থেকে নির্দেশনা পাওয়ার পরই সুজানগর পৌরসভার নির্বাচনী কার্যক্রম পুনরায় শুরু করার দির্দেশনা দেওয়া হয়েছে।

তিনি আরো বলেন ইতিমধ্যে নির্বাচন পরিচালনা করার জন্য জেলা নির্বাচন অফিস প্রস্তুতি গ্রহণ শুরু করে দিয়েছে।

বিনোদন, লাইফস্টাইল, তথ্যপ্রযুক্তি, ভ্রমণ, তারুণ্য, ক্যাম্পাস ও মতামত কলামে লিখতে পারেন আপনিও – pbn.news24@gmail.com ইমেইল করুন  

সর্বশেষ

জনপ্রিয় সংবাদ