ঢাকা, ১২ই ফাল্গুন, ১৪২৭ বঙ্গাব্দ
shodagor.com

পার্বতীপুরে তালিমুন্নেছা মাদ্রাসার জমি বিত্রিু করে অর্থ আত্নসাত

প্রকাশিত: মঙ্গলবার, জানুয়ারি ২৬, ২০২১ ৫:০১ অপরাহ্ণ  

| ডেস্ক ইডিটর, বর্ণা

আনোয়ারুল ইসলাম, দিনাজপুর প্রতিনিধি: দিনাজপুরের পার্বতীপুরে তালিমুন্নেছা মহিলা আলিম মাদ্রাসার জমি বিত্রিু করে অর্থ আত্নসাতের অভিযোগ উঠেছে। মাদ্রাসার বর্তমান অধ্যক্ষ খাদেমুল ইসলাম নুরী সবার অগচরে জমি বিত্রিুর টাকা মাদ্রাসার তহবিলে জমা না করে আত্নসাৎ করেছে বলে অভিযোগ পাওয়া গেছে।

জানা গেছে, পার্বতীপুর উপজেলার প্রান কেন্দ্রে অবস্থিত একমাত্র মহিলা মাদ্রাসা পার্বতীপুর তালিমুন্নেছা মহিলা আলিম মাদ্রাসা সংলগ্ন দক্ষিন পাশের বাস টার্মিনাল সড়কের পাশে মাদ্রাসার প্রায় তিন শতক জমি সবার অগোচরে প্রায় তিন লক্ষ টাকায় বিত্রিু করে মাদ্রাসার তহবিলে জমা না করে আত্নসাৎ করেন মাদ্রাসার বর্তমান অধ্যক্ষ খাদেমুল ইসলাম নুরী পুর। একই মাদ্রাসার শিক্ষক আব্দুল মতিন জায়গাটি ত্রুয় করে সেখানে ব্যবসা প্রতিষ্টান গড়ে তুলেছেন। নিয়ম বহির্ভূত ভাবে এ ধরনের ঘটনা ঘটালেও অদ্যবধি তার বিরুদ্ধে কোন ব্যবস্থা গ্রহন করা হয়নি।

এ ব্যাপারে যোগাযোগ করা হলে মাদ্রাসার শিক্ষক প্রতিনিধি আব্দুর রশিদ বলেন, শিক্ষক আব্দুল মতিনের কাছে জমি বিত্রিু করা হয়েছে। এই জমি বিত্রিু করে মাদ্রাসার তহবিলে টাকা জমা করার কথা থাকলেও তা জমা করা হয়নি বলে জেনেছি।

shodagor.com

বিনোদন, লাইফস্টাইল, তথ্যপ্রযুক্তি, ভ্রমণ, তারুণ্য, ক্যাম্পাস ও মতামত কলামে লিখতে পারেন আপনিও – [email protected] ইমেইল করুন  

সর্বশেষ

জনপ্রিয় সংবাদ