১০ই আগস্ট, ২০২০ ইং, সোমবার

পীরগঞ্জে ছাত্রলীগের বৃক্ষরোপন কর্মসূচীর উদ্বোধন

আপডেট: জুলাই ৪, ২০২০

| পিবিএন রিপোর্ট

বাদল হোসেনঃ ঠাকুরগাঁওয়ের পীরগঞ্জে বৃক্ষরোপন কর্মসূচি উদ্বোধন করা হয়েছে। শনিবার (৪রা জুলাই) সকাল সাড়ে ১১টায় উপজেলা ছাত্রলীগের আয়োজনে বৃক্ষরোপন কর্মসূচির উদ্বোধন করেন উপজেলা আওয়ামীলীগের সভাপতি ও সাবেক এমপি ইমদাদুল হক।

এতে উপজেলা আওয়ামীলীগের সাধারণ সম্পাদক রেজওয়ানুল হক বিপ্লব, আওয়ামীলীগ নেতা ও পৌর মেয়র কশিরুল আলম, আওয়ামীলীগ নেতা শাহজাহান আলী, উপজেলা যুবলীগের সভাপতি খোরশেদ আলম মোল্লা, পৌর যুবলীগের সাধারণ সম্পাদক শাহজালাল বাবু, সাংগঠনিক সম্পাদক রুবেল হক, উপজেলা স্বেচ্ছাসেবকলীগের সভাপতি রাজিউর রহমান রাজু, স্বেচ্ছাসেবকলীগ নেতা সবুর আলম, উপজেলা মুক্তিযোদ্ধা সংসদ সন্তান কমান্ডের আহ্বায়ক নুর নবী চঞ্চল।

উপজেলা ছাত্রলীগের সভাপতি আল কিবরিয়া আবেদিন, সহ সভাপতি মাজেদুর রহমান মাজেদ, নসিব ই খোদা তোমাল, সাধারণ সম্পাদক আবুল কালাম আজাদ, যুগ্ম সাধারণ সম্পাদক মাউদী হাসান সুমন, পৌর ছাত্রলীগের সভাপতি কবির ইসলামম, সাধারণ সম্পাদক শরিফুল ইসলাম সহ উপজেলা আওয়ামীলীগ, স্বেচ্ছাসেবকলীগ ও ছাত্রলীগ সহ উপজেলা আওয়ামীলীগের অঙ্গ সংগঠনের নেতাকর্মীরা উপস্থিত ছিলেন। পরে পীরগঞ্জ পাইলট উচ্চ বিদ্যালয় সহ পৌর শহরের বিভিন্ন এলাকায় আড়াই শতাধিক বৃক্ষরোপন করা হয়।

উপজেলা ছাত্রলীগের সভাপতি আল কিবরিয়া আবেদিন ও সাধারণ সম্পাদক আবুল কালাম আজাদ জানান, মাননীয় প্রধানমন্ত্রীর নির্দেশনায় বৃক্ষরোপন কর্মসূচির উদ্বোধন করা হয়েছে এবং ইউনিয়ন ও ওয়ার্ড পর্যায়ে এ কার্যক্রম আগামী তিন মাস পর্যন্ত চলমান থাকবে।