ঢাকা, ৩০শে চৈত্র, ১৪২৭ বঙ্গাব্দ
shodagor.com

‘পুলিশ সব আগে জেনে গেলেও হামলার কথা কেন জানলো না’

প্রকাশিত: শনিবার, এপ্রিল ৩, ২০২১ ৪:৩২ অপরাহ্ণ  

| পিবিএন ডেস্ক

ব্রাহ্মণবাড়িয়ায় হেফাজতের সাথে পুলিশের সংঘর্ষ ও হামলার ঘটনায় পুলিশের অবস্থান নিয়ে সন্দেহ প্রকাশ করেছেন গণস্বাস্থ্য কেন্দ্রের প্রতিষ্ঠাতা ও ট্রাস্টি ডা. জাফরুল্লাহ চৌধুরী।

তিনি বলেন, আমি ব্রাহ্মণবাড়িয়া এসে কখন কি করবো কোথায় যাব সব পুলিশ জেনে গেছে আমি আসার আগেই। কিন্তু সেদিনের হামলার কথা কেন পুলিশ আগে জানতে পারেনি?

শনিবার (০৩ এপ্রিল) দুপুরে ব্রাহ্মণবাড়িয়া প্রেসক্লাবে সাংবাদিকদের সঙ্গে মতবিনিময়কালে ডা. জাফরুল্লাহ চৌধুরী এসব কথা বলেন।

shodagor.com

ডা. জাফরুল্লাহ বলেন, আজকে আমি ব্রাহ্মণবাড়িয়া শহরের প্রবেশ করার পথে পুলিশ আমার গাড়ি আটকে জিজ্ঞাসা করছেন, কোথায় যাব, কী করব। পুলিশ এতটা সচেতন থাকলে সেই দিনের এত বড় ঘটনা ঘটনার আগাম খবর পেল না কেন? আমরা ব্রাহ্মণবাড়িয়ার ঘটনার জন্য দুঃখপ্রকাশ করছি।

তিনি আরও বলেন, গণমাধ্যমের খবর অনুযায়ী ব্রাহ্মণবাড়িয়ার ঘটনা সম্পর্কে তথ্য পাচ্ছি। এদিন কেউ কেউ রামদা নিয়ে বেরিয়ে ছিল। আবার শুনতে পাচ্ছি, প্যান্ট শার্ট পরিহিত লোক ছিল। আবার অনেকের কাছ থেকে শুনেছি আওয়ামী লীগের অন্তর্দ্বন্দ্বের বিষয় ছিল এখানে। সব বিষয় জেনে আমরা আমাদের আনুষ্ঠানিক প্রতিক্রিয়া পরে জানাব। হামলার ঘটনা চলাকালে মসজিদের মাইক ব্যবহারকে নিন্দনীয় বলে মনে করি।

খ্যাতিমান এই বুদ্ধিজীবি আরও বলেন, সবচেয়ে আশ্চর্যজনক বিষয় হচ্ছে ঘটনার সময় পুলিশের গাড়ি পোড়াচ্ছে আর উনারা (পুলিশ) সব ঘুমচ্ছিলেন মনে হয়েছে।

বিনোদন, লাইফস্টাইল, তথ্যপ্রযুক্তি, ভ্রমণ, তারুণ্য, ক্যাম্পাস ও মতামত কলামে লিখতে পারেন আপনিও – pbn.news24@gmail.com ইমেইল করুন  

সর্বশেষ

জনপ্রিয় সংবাদ