ঢাকা, ২৫শে বৈশাখ, ১৪২৮ বঙ্গাব্দ
shodagor.com

প্রেমে বাধা দেওয়ায় ভাইকে হত্যা, গ্রেফতার অভিনেত্রী

প্রকাশিত: মঙ্গলবার, এপ্রিল ২৭, ২০২১ ৪:০২ অপরাহ্ণ  

| পিবিএন ডেস্ক

প্রেমিকের সঙ্গে সম্পর্ক মেনে না নেওয়ায় নিজের আপন ভাইকে হত্যা করার অভিযোগ উঠেছে কন্নড় সিনেমার জনপ্রিয় অভিনেত্রী শানায়া কাটওয়ের বিরুদ্ধে। ভাই রাকেশ কাটওয়েকে (৩২) হত্যার দায়ে এরইমধ্যে তাকে গ্রেফতার করেছে পুলিশ।

ভারতীয় সংবাদমাধ্যম জানায়, পরিকল্পিতভাবে কয়েকজনের সহায়তায় নৃশংসভাবে নিজের ভাইকে হত্যার অভিযোগ শানায়ারের বিরুদ্ধে। হত্যার পর দেহ টুকরো টুকরো করে বিভিন্ন স্থানে ছুঁড়ে ফেলা হয়েছে। ঘটনায় চাঞ্চল্য সৃষ্টি হয়েছে কন্নড় সিনেমা ইন্ডাস্ট্রিতে।

গত বৃহস্পতিবার (২২ এপ্রিল) শানায়া কাটওয়েকে গ্রেফতার করা হয়। এরপর তাকে বিচারিক হেফাজতে নেওয়া হয়েছে।

shodagor.com

প্রথম পুলিশ এই হত্যা মামলার সঙ্গে জড়িত সন্দেহে চারজনকে গ্রেফতার করে। এরপর জিজ্ঞাসাবাদে উঠে আসে চাঞ্চল্যকর তথ্য। হত্যার পিছনে মাস্টারমাইন্ড শানায়া! মূলত এ সংক্রান্ত তথ্য-প্রমাণ পাওয়ার পর পুলিশ তাকে গ্রেফতার করে।

অভিযুক্তের মধ্যে নিয়াজ আহমেদ কাটিগর নামে ২১ বছর বয়সী এক তরুণের সঙ্গে শানায়ার প্রেমের সম্পর্ক রয়েছে। আর এই সম্পর্ক নিয়েই আপত্তি জানিয়েছিল তার ভাই। এরপর তারা দু’জন আরও তিনজনকে সঙ্গে নিয়ে রাকেশ কাটওয়েকে হত্যা করেন।

২০১৮ সালে ‘ইদাম প্রেমাম জীবানাম’ সিনেমার মাধ্যমে বড় পর্দায় অভিষেক ঘটে শানায়া কাটওয়ে। এরপর ‘অন্দু ঘনটেয়া কাথে’ সিনেমাতেও দেখা গেছে তাকে।

বিনোদন, লাইফস্টাইল, তথ্যপ্রযুক্তি, ভ্রমণ, তারুণ্য, ক্যাম্পাস ও মতামত কলামে লিখতে পারেন আপনিও – pbn.news24@gmail.com ইমেইল করুন  

সর্বশেষ

জনপ্রিয় সংবাদ