ঢাকা, ৭ই আষাঢ়, ১৪২৮ বঙ্গাব্দ
shodagor.com

ফটোগ্রাফি কনটেস্টে বাউয়েট শিক্ষার্থীর অর্জন

প্রকাশিত: বুধবার, জুন ৯, ২০২১ ৬:৩১ অপরাহ্ণ  

| পিবিএন ডেস্ক

সাফাত রহমান, বাউয়েট প্রতিনিধিঃ বর্তমান যুগ বিজ্ঞানের পরিপূর্ণতায় অনন্য আর এই বিজ্ঞানের অবদানেই আমরা প্রতিটি মূহুর্তকে ফ্রেমবন্দী করতে পারি খুব সহজেই। আর এই আলোকচিত্র প্রতিযোগিতা অনুষ্ঠিত হয়ে গেলো আইইউবিএটি-এর ডিপার্টমেন্ট অব ইংলিশ এন্ড মর্ডান ল্যাংগুয়েজ এর উদ্যোগে।

উক্ত প্রতিযোগিতায় আটটি ক্যাটাগরিতে প্রতিযোগিরা অংশগ্রহণ করে এবং তার মধ্যে চ্যাম্পিয়ন এর মুকুট ছিনিয়ে আনে বাংলাদেশ আর্মি ইউনিভার্সিটি অব ইঞ্জিনিয়ারিং এন্ড টেকনোলজি (বাউয়েট) এর কম্পিউটার সায়েন্স অ্যান্ড ইঞ্জিনিয়ারিং বিভাগের ষষ্ঠ ব্যাচের শিক্ষার্থী মীর আবির হোসেন অভি।

সারাদেশের নানান শিক্ষা প্রতিষ্ঠান থেকে সাতশরও বেশি ছবি জমা পড়ে উক্ত প্রতিযোগিতায় এবং সকল ছবির মাঝ থেকে মীর আবির হোসেন অভির তোলা ছবিটি সেরা বলে নির্বাচিত হয়।

shodagor.com

এই সম্পর্কে পিবিএন২৪ কে তিনি বলেন-“এনাউন্স শুনে নিজের কানকে বিশ্বাস করতে পারছিলামনা। প্রোগ্রামের চ্যাম্পিয়ন হওয়াটা আমার কাছে স্বপ্নের মত। আপনারা আমার জন্য দোয়া করবেন যেন ভবিষ্যৎতে আরও ভালো কিছু দিতে পারি।”

এখানে উল্লেখ্য যে মীর আবির হোসেন অভির স্থায়ী বসবাস রাজশাহীতে এবং তার শখ এবং প্যাশন মূলত ফটোগ্রাফি কেন্দ্রিক এবং তিনি রাজশাহী বিভাগের একজন নামকরা ফটোগ্রাফারও বটে।

বিনোদন, লাইফস্টাইল, তথ্যপ্রযুক্তি, ভ্রমণ, তারুণ্য, ক্যাম্পাস ও মতামত কলামে লিখতে পারেন আপনিও – pbn.news24@gmail.com ইমেইল করুন  

সর্বশেষ

জনপ্রিয় সংবাদ