ঢাকা, ২৫শে বৈশাখ, ১৪২৮ বঙ্গাব্দ
shodagor.com

ফতুল্লা দক্ষিণ কায়েমপুর থেকে মুছা হাওলাদার দুই থেকে আড়াই লাখ টাকা নিয়ে উধাও

প্রকাশিত: সোমবার, এপ্রিল ১২, ২০২১ ৬:৪৬ অপরাহ্ণ  

| ডেস্ক ইডিটর, বর্ণা

মোঃ মারুফ হোসেন, নারায়ণগঞ্জ প্রতিনিধি: নারায়ণগঞ্জ ফতুল্লা দক্ষিণ কায়েমপুর এলাকা থেকে ২থেকে আড়াই লাখ টাকা নিয়ে উধাও হয়েছে।

মোঃ মুছা হাওলাদার (২৩) পিতাঃ গোলাম রাজা এলাকাবাসী জানায় আগামী কাল দিবাগত রাতে আনুমানিক রাত ৩ঃ৩৫মিনিটে দক্ষিণ কায়েমপুর ফকির গার্মেন্টস ৩নং গেইট থেকে পালিয়ে উধাও হয়ে যায়।

মোঃ মুছা হাওলাদার ছিলো দক্ষিণ কায়েমপুর এলাকার অস্থায়ী ভাড়া টিয়া এলাকাবাসী দের কাছ থেকে টাকা নিয়ে ছিলো আর নাদিম নামের এক দোকানদারের থেকে বাকিতে ফার্নিচার নিয়ে ছিলো প্রায় ৫০হাজার টাকার আরও এলাকাবাসীর কাছে থেকে প্রায় দুই থেকে আড়াই লাখ টাকা নিয়ে ছিলো মুছা হাওলাদার।

shodagor.com

এ কথা এলাকাবাসী বলেছে আরও বলেছে মুছা হাওলাদার কে ধরিয়ে দিতে পারলে খুসি হয়ে ৫০ হাজার টাকা পুরুস্কার দিবেন বলেছেন। মোঃ মুছা হাওলাদারের গ্রাম স্থায় বাসার ঠিকানা -পটুয়াখালী গ্রাম কিসমত মৌকরন ডাকঘর শ্রীরামপুর।

এনিয়ে এখনো কোনো জিডি করা হয় নি বলেছে তবে খুব তারাতারি নারায়ণগঞ্জ ফতুল্লা মডেল থানায় জিডি করবে বলে যানিয়েছে এলাকাবাসী, আপনারা এই প্রতারক কে ধরিয়ে দিন এলাকাবাসী দের কে সাহায্য করুন।

প্রতারক কে ধরিয়ে দিতে যোগাযোগ করুন এই ঠিকানায় দক্ষিণ কায়েমপুর ফকির গার্মেন্টস এর ৩নং গেইট

মোবাইল নাম্বারঃ ০১৬২২১৬১০৬০

বিনোদন, লাইফস্টাইল, তথ্যপ্রযুক্তি, ভ্রমণ, তারুণ্য, ক্যাম্পাস ও মতামত কলামে লিখতে পারেন আপনিও – pbn.news24@gmail.com ইমেইল করুন  

সর্বশেষ

জনপ্রিয় সংবাদ