ঢাকা, ১২ই ফাল্গুন, ১৪২৭ বঙ্গাব্দ
shodagor.com

ফরিদপুরের ভাঙ্গায় ট্রাকের সাথে মোটর সাইকেলের মুখোমুখি সংঘর্ষে ২ স্কুলছাত্র নিহত

প্রকাশিত: সোমবার, জানুয়ারি ২৫, ২০২১ ৩:১৭ অপরাহ্ণ  

| ডেস্ক ইডিটর, বর্ণা

শেখ ফারহান আহমেদ, পিবিএন প্রতিনিধিঃ ফরিদপুরের ভাঙ্গায় ট্রাকের সাথে মোটর সাইকেলের মুখোমুখি সংঘর্ষে ২ স্কুলছাত্র নিহত হন, এ ঘটনায় লাবলু নামের অপর ১ ব্যাক্তি আহত হন।

সোমবার (২৫ জানুয়ারি) বেলা ১১টার দিকে ফরিদপুর-ভাঙ্গা-বরিশাল মহাসড়কের হামেরদী উপজেলার নামক স্থানে অজ্ঞাত একটি ট্রাক ও ২টি মোটরসাইকেল মুখোমুখি সংঘর্ষের ঘটনা ঘটে। এতে এক মোটর সাইকেলে থাকা ২ স্কুল ছাত্র ঘটনাস্থলেই নিহত ও অন্য সাইকেলের আরোহী ডাক্তার লাবলু নামের এক ব্যক্তি গুরুত্বর আহত হয়েছেন।

নিহতরা হলেন- উপজেলার পুর্বসদরদী গ্রামের আবুল খায়েরের পুত্র সাকিব(১৫) ও নাজিরপুর গ্রামের ছানোয়ার মুন্সীর পুত্র শাহিন মুন্সী(১৬)। তারা ব্রাক্ষণকান্দা হাইস্কুলের ৮ম শ্রেণীর ছাত্র ছিল। খবর পেয়ে হাইওয়ে পুলিশ ও ফায়ার সার্ভিসের সদস্যরা ঘটনা স্থলে গিয়ে পরিস্থিতি স্বাভাবিক রাখেন কিন্তু ঘাতক ট্রাকটি ঘটনাস্থল থেকে পালিয়ে যান।

shodagor.com

ভাঙ্গা হাইওয়ে থানার ওসি মোঃ ওমর ফারুক জানান, সাকিব ও শাহিন মুন্সী একই মটরসাইকেলে চড়ে পুকুরিয়া থেকে ভাঙ্গার দিকে আসছিলেন। পথিমধ্যে ঘটনাস্থলে পৌঁছালে ফরিদপুরগামী অজ্ঞাত একটি ট্রাক তাদেরকে চাপা দিলে এ দুর্ঘটনাটি ঘটে।

এসময়ে পিছনে থাকা আর একটি মোটরসাইকেলের চালক ঢাকা ডেন্টাল কলেজের ডাক্তার ঝালকাঠির লাবলু গুরুত্বর আহত হয়েছে। তাকে ফরিদপুর মেডিক্যাল কলেজ হাসপাতালে স্থানন্তর করা হয়েছে। তিনি আরও জানান ঘাতক ট্রাকটি আটকের চেষ্টা করা হচ্ছে।

বিনোদন, লাইফস্টাইল, তথ্যপ্রযুক্তি, ভ্রমণ, তারুণ্য, ক্যাম্পাস ও মতামত কলামে লিখতে পারেন আপনিও – [email protected] ইমেইল করুন  

সর্বশেষ

জনপ্রিয় সংবাদ