ঢাকা, ৩০শে চৈত্র, ১৪২৭ বঙ্গাব্দ
shodagor.com

`ফ্রেন্ডস ভিউ স্টার অ্যাওয়ার্ড’ পেলেন গ্ল্যামারাস অভিনেত্রী প্রিয়মনি 

প্রকাশিত: শুক্রবার, এপ্রিল ২, ২০২১ ৩:১৬ অপরাহ্ণ  

| পিবিএন ডেস্ক

ফয়সাল হাবিব সানি, বিনোদন প্রতিবেদক: ঢাকাই সিনেমার এ প্রজন্মের `গ্ল্যামার গার্ল’ খ্যাত আলোচিত সুন্দরী অভিনেত্রী প্রিয়মনি। ইমপ্রেস টেলিফিল্ম প্রযোজিত `ভালোবাসার প্রজাপতি’ সিনেমায় অসাধারণ অভিনয়ের মধ্য দিয়ে পরিচালক, প্রযোজক থেকে শুরু করে দর্শকদের নজরে আসেন তিনি। ইতোমধ্যে অনন্য মামুন পরিচালিত `কসাই’ নামক ৯০ মিনিট দৈর্ঘ্যের একটি ব্যতিক্রমী ওয়েবফিল্মে প্রধান চরিত্রে জনপ্রিয় চিত্রনায়ক নিরবের বিপরীতে অভিনয় করেছেন তিনি। সম্প্রতি ওয়েবফিল্মটি সেন্সর বোর্ড থেকে মুক্তির ছাড়পত্রও পেয়েছে। এই ওয়েবফিল্মে নিরব-প্রিয়মনি ছাড়াও আরও অভিনয় করেছেন `তোতা মিয়া’ খ্যাত জনপ্রিয় অভিনেতা রাশেদ মামুন অপু, এলআর খান সীমান্ত, শাহীন মৃধা, রিও প্রমুখ। 

এদিকে, অভিনয় ক্যারিয়ারের খুব অল্প সময়ের মধ্যেই সাফল্য ধরা দিয়েছে নবাগতা সুদর্শনা এই চিত্রনায়িকার কাছে। এবার সম্ভাবনাময় নবাগতা চিত্রনায়িকা হিসেবে `ফ্রেন্ডস ভিউ স্টার অ্যাওয়ার্ড-২০২০’ অর্জন করেছেন তিনি।

গত মঙ্গলবার (৩০ মার্চ) রাজধানীর হোটেল রিজেন্সিতে জাঁকজমকপূর্ণ অনুষ্ঠানের মধ্য দিয়ে `ফ্রেন্ডস ভিউ স্টার অ্যাওয়ার্ড-২০২০’ প্রদান করা হয়। চলচ্চিত্র, নাটক, সংগীত, ফ্যাশন, নৃত্য, উপস্থাপনাসহ মিডিয়াঙ্গনের আরও নানান শাখায় এই অ্যাওয়ার্ড প্রদান করা হয়। এসময় নবাগতা চিত্রনায়িকা প্রিয়মনির হাতে অ্যওয়ার্ড তুলে দেন অনুষ্ঠানে উপস্থিত বিশিষ্ট অতিথিবৃন্দ। উক্ত অনুষ্ঠানে অন্যান্যদের মধ্যে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন সাংস্কৃতিক প্রতিমন্ত্রী জনাব কে এম খালেদ, এশিয়ান টেলিভিশনের চেয়ারম্যান জনাব আলহাজ্ব হারুনুর রশীদ সি আই পি, কে পি সি’র চেয়ারম্যান জনাব কাজী সাজিদুর রহমান এবং ঢাকার মোহাম্মদপুর থানা আওয়ামীলীগের সাংগঠনিক সম্পাদক জনাব আলহাজ্ব আবু সায়েম শাহিন। এছাড়াও, দেশের নতুন প্রজন্মের বিভিন্ন চিত্রনায়ক-চিত্রনায়িকা ছাড়াও অনু্ষ্ঠানে গণমাধ্যমকর্মীরা উপস্থিত ছিলেন। 

shodagor.com

অ্যাওয়ার্ড প্রাপ্তিতে উচ্ছ্বসিত চিত্রনায়িকা প্রিয়মনি পিবিএন টোয়েন্টিফোর ডট কমকে জানান, `প্রাপ্তির সকল কিছুই  মানুষকে সামনে আরও ভালো কিছু করার অনুপ্রেরণা, সাহস ও মনোবল যোগায়। `ফ্রেন্ডস ভিউ স্টার অ্যওয়ার্ড’ প্রদান কর্তৃপক্ষের নিকট আমি কৃতজ্ঞতা জ্ঞাপন করছি যারা আমায় এই অকৃত্রিম ভালোবাসার বন্ধনে আবদ্ধ করেছেন। বাংলাদেশ ফিল্ম ইন্ডাস্ট্রিতে আমি কারোর মতো হতে চাইনি, কিন্তু আমি একজন ভালো অভিনেত্রী হিসেবে আমার মতো করে দর্শক হৃদয়ে স্থায়ী আসন গড়ে নিতে চাই। সকলে আমার জন্য দোয়া করবেন। আমি বিশ্বাস করি যে, আপনাদের ভালোবাসা, কৃতজ্ঞাতাবোধ ও শুভকামনা অদূর ভবিষ্যতে আমার পথচলার পাথেয় হয়ে থাকবে।’

বিনোদন, লাইফস্টাইল, তথ্যপ্রযুক্তি, ভ্রমণ, তারুণ্য, ক্যাম্পাস ও মতামত কলামে লিখতে পারেন আপনিও – pbn.news24@gmail.com ইমেইল করুন  

সর্বশেষ

জনপ্রিয় সংবাদ