ঢাকা, ১২ই ফাল্গুন, ১৪২৭ বঙ্গাব্দ
shodagor.com

বঙ্গবন্ধু ব্লাড ব্যাংক ছাগলনাইয়া’র ২য় বর্ষপূর্তি ও ৩য় বর্ষে পদার্পন

প্রকাশিত: সোমবার, জানুয়ারি ১৮, ২০২১ ৬:০২ অপরাহ্ণ  

| ডেস্ক ইডিটর, বর্ণা

সাখাওয়াত হোসেন ভূঞাঁ, ছাগলনাইয়া প্রতিনিধি: ব্যাপক আয়োজনের মধ্যদিয়ে বঙ্গবন্ধু ব্লাড ব্যাংক ছাগলনাইয়া’র ২য় বর্ষপূর্তি ও ৩য় বর্ষে পদার্পন উপলক্ষে এক ঝমকালো অনুষ্ঠানের আয়োজন করা হয়েছে। ১৮ জানুয়ারি সোমবার বিকেল ৩টায় ছাগলনাইয়া উপজেলা আওয়ামীলীগের কার্যালয়ে এই অনুষ্ঠানের আয়োজন করা হয়।

বঙ্গবন্ধু ব্লাড ব্যাংক ছাগলনাইয়া’র সভাপতি কামাল উদ্দিন পাটোয়ারী খোকন’র সভাপতিত্বে ও সাধারণ সম্পাদক সাংবাদিক মোঃ এনায়েত উল্যাহ সোহেল’র সঞ্চালনায় এতে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন, ছাগলনাইয়া উপজেলা আওয়ামীলীগের সাধারন সম্পাদক ও উপজেলা চেয়ারম্যান মেজবাউল হায়দার চৌধুরী সোহেল।

এ সময় বিশেষ অতিথি হিসেবে উপস্থিতি ছিলেন, উপজেলা আওয়ামীলীগের সভাপতি নিজাম উদ্দিন মজুমদার, ছাগলনাইয়া পৌর মেয়র মোহাম্মদ মোস্তফা, ছাগলনাইয়া থানা অফিসার ইনচার্জ মেজবাহ উদ্দিন আহমেদ, উপজেলা আ’লীগের সাবেক যুগ্ম সাধারণ সম্পাদক ও উপজেলা বিআরডিবির চেয়ারম্যান মুজিবুর রহমান, পৌর আ’লীগের সাধারণ সম্পাদক জসিম উদ্দিন, উপজেলা যুবলীগের সাধারণ সম্পাদক কাজী ওমর ফারুক, সহ-সভাপতি রহমত উল্যাহ, রবিউল হক রবি, শিক্ষানুরাগী ও ব্যবসায়ী আহমেদ মাহি রাসেল, কাউন্সিলর মোজাহিরুল ইসলাম মুছা, হাবিবুর রহমান, জাহাঙ্গীর আলম, আলেয়া আক্তার মনজু, মহামায়া ইউনিয়ন যুবলীগের সভাপতি নুরুল আলম।

shodagor.com

এ সময় অন্যান্যদের মাঝে উপস্থিত ছিলেন, ছাগলনাইয়া পৌর ছাত্রলীগের সাবেক সাধারণ সম্পাদক নুর মোহাম্মদ ননী, বঙ্গবন্ধু ব্লাড ব্যাংক ছাগলনাইয়া’র স্বেচ্ছাসেবী নুরুল আলম, সাখাওয়াত হোসেন ভূঁঞা, নোমান, মামুন, রাকিব, সানি, গিয়াস উদ্দিন রনি, নাসির উদ্দিন চৌধুরী, ইকবাল হোসেন সাব্বির, আবদুল হালিম, শুভ, রানা।

অনুষ্ঠানে প্রধান অতিথি বক্তব্যে সোহেল চৌধুরী বলেন, বঙ্গবন্ধু ব্লাড ব্যাংক ছাগলনাইয়া’র সদস্যরা অত্যান্ত সাহসীকতার সহিত গত ২টি বছর কাজ করে গিয়েছেন। আমি এই জন্য সবাইকে ধন্যবাদ জানাচ্ছি। তিনি বক্তব্যে আরো বলেন, আমি অত্যান্ত কাছ থেকে এই সংগঠনের যাবতীয় কার্যক্রম উপলদ্ধি করেছি। সংগঠনের স্বেচ্ছাসেবীরা করোনা পরিস্থিতিতে আক্রান্ত রোগীদের অক্সিজেন সেবা দিয়েছেন, রক্ত দিয়েছেন, মৃত ব্যক্তিদেরকে দাফন করেছেন, হাসপাতালে সামাজিক দূরুত্ব বজায় রাখার জন্য গোল বৃত্ত একে দিয়েছেন, উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্স’র করোনা ইউনিটের জন্য ৩টি বড় অক্সিজেন সিলিন্ডার হস্তান্তর করেছেন, বাজারে জিরো পয়েন্টে প্রায় ১৫শ শিশু ভিটামিন এ+ প্লাস খাওয়ায়েছেন সংগঠনের স্বেচ্ছাসেবীরা, করোনা আক্রান্তদের বাড়ীতে বাড়ীতে গিয়ে অক্সিজেন বিতরণ করেছেন। এই সংগঠনটি আরো এগিয়ে যাওয়ার জন্য আমরা সর্বাত্তম সহযোগীতা করবো ইনশাআল্লাহ।

এ সময় অন্যান্যদের মাঝে আরো উপস্থিত ছিলেন, সাংবাদিক মোহাম্মদ শেখ কামাল, আবুল হাসান, এবিএম নিজাম উদ্দিন, নজরুল ইসলাম চৌধুরী, কাজী নুরুল আলম নিলু, মাষ্টার শাহ আলমসহ ফেনী ও ছাগলনাইয়া কর্মরত সাংবাদিকবৃন্দ, ব্যবসায়ীবৃন্দ, রাজনীতিবৃন্দ, সুশিল সমাজের সদস্যবৃন্দ প্রমুখ।

সংগঠনের জন্য দোয়া চেয়েছেন সভাপতি ও সম্পাদকসহ স্বেচ্ছাসেবীরা। অনুষ্ঠান শেষে কেক কাটেন অতিথিবৃন্দ।

বিনোদন, লাইফস্টাইল, তথ্যপ্রযুক্তি, ভ্রমণ, তারুণ্য, ক্যাম্পাস ও মতামত কলামে লিখতে পারেন আপনিও – [email protected] ইমেইল করুন  

সর্বশেষ

জনপ্রিয় সংবাদ