ঢাকা, ১৪ই অগ্রহায়ণ, ১৪২৭ বঙ্গাব্দ
shodagor.com

বর্নাঢ্য “উই সামিট ২০২০” এর সফল সমাপ্তি

প্রকাশিত: মঙ্গলবার, অক্টোবর ২৭, ২০২০ ৭:০৩ পূর্বাহ্ণ  

| নিজস্ব প্রতিবেদক

নারী উদ্যোক্তাদের সংগঠন উইমেন এন্ড ই-কমার্স ফোরাম ও বাংলাদেশ ইনোভেশন ফোরামের আয়োজনে দুদিনব্যাপী “ওমেন ই-কমার্স এন্টারপ্রেনারশীপ সামিট ২০২০” এর সফল সমাপ্তি হয়েছে।

সমাপনী আয়োজনে প্রধান অতিথি হিসেবে যুক্ত হন তথ্যপ্রযুক্তি বিভাগের প্রতিমন্ত্রী এডভোকেট জুনায়েদ আহমেদ পলক এমপি।উই সভাপতি নাসিমা আক্তার নিশার সভাপতিত্বে অতিথি হিসেবে যুক্ত হন ইক্যাব প্রেসিডেন্ট শমী কায়সার, উই এর এডভাইজরবৃন্দ এবং এসময় ই-কমার্স সেক্টরের অনেক গুনীজন সরাসরি যুক্ত হন।

প্রধান অতিথির বক্তব্যে প্রতিমন্ত্রী জুনায়েদ আহমেদ পলক বলেন, ” আমি খুব সময় নিয়ে সব পুরষ্কারপ্রাপ্ত নারী উদ্যোক্তার সফলতার গল্প শুনছিলাম। বলতে পারেন ক্ষানিকটা আবেগপ্রবণও হয়েছি। আমাদের দেশীয় পণ্যের এই নারীভিত্তিক প্লাটফর্মটিকে সবসময় আইসিটি ডিভিশন সমর্থন করে, আমি নিজে নিশার মাধ্যমে সব খবর পাই।”

shodagor.com

ই-ক্যাব প্রেসিডেন্ট শমী কায়সার বলেন, ” আমি আজ খুব খুশী কারন আমাদের নারীদের এই জয়যাত্রা বড় আঙ্গিকে সামিট করতে পেরেছে সফলভাবে। আমরা ই-ক্যাব সবসময় নিশার এই উদ্যোগকে আরো সফল করতে সহযোগীতা করি, এই সামিট দেশীয় ই-কমার্সেও এক নতুন বার্তা দিয়ে গেলো।”

সমাপনী বক্তব্যে উই প্রেসিডেন্ট নাসিমা আক্তার নিশা সবাইকে এই সামিট সফল করায় ধন্যবাদ জানান, কৃতজ্ঞতা জানান তার টিমের প্রতি, আইসিটি ডিভিশন, সহযোগী প্রতিষ্ঠান সিল্কক গ্লোবাল, বাংলাদেশ ইনোভেশন ফোরাম, সাংবাদিকবৃন্দসহ সকলকে ধন্যবাদ জানান।

বিনোদন, লাইফস্টাইল, তথ্যপ্রযুক্তি, ভ্রমণ, তারুণ্য, ক্যাম্পাস ও মতামত কলামে লিখতে পারেন আপনিও – pbn.news24@gmail.com ইমেইল করুন  

সর্বশেষ

জনপ্রিয় সংবাদ