১০ই আগস্ট, ২০২০ ইং, সোমবার

বিবিডিপিএ খুলনা বিভাগীয় কমিটি গঠন

আপডেট: জুলাই ৪, ২০২০

| পিবিএন রিপোর্ট

বাংলাদেশ বেকার ডিপ্লোমা ফার্মাসিস্ট এসোসিয়েশন খুলনা বিভাগীয় কমিটি ঘোষনা করেন প্রেস বিজ্ঞপ্তির মাধ্যমে। কমিটি তে মোঃ সেলিম রেজা কে সভাপতি এবং মোঃ জাহিদুল ইসলাম কে সাধারণ সম্পাদক করে ৮১ সদস্যের কমিটি ঘোষনা করা হয়েছে।

উক্ত কমিটি তে সহ-সভাপতি হিসাবে আছে ঝিনইদহ আই.এইচ.টির এর মোঃস্বপন, তুষার এবং সাংগঠনিক সম্পাদক হিসাবে আছে নাজমুল সাকিব। আরো এক ঝাক নতুন ফার্মাসিস্ট দের সমন্বয় করে সময় উপযোগী কমিটি গঠন করতে সক্ষম হয়েছেন বিবিডিপিএ এর কেন্দ্রীয় আহবায়ক মোঃ সোহরাওয়ার্দী হোসেন এবং সদস্য সচিব মোঃ মকলেছুর রহমান মেসবা।

এ সময় বিভাগীয় কমিটির নব নির্বাচিত সভাপতির সাথে কথা বলার সময় তিনি আমাদের জানান আমাকে বিভাগীয় সভাপতিত্ব করার জন্য ধন্যবাদ জানিয়েছেন। কেন্দ্রীয় কমিটিকে সেই সাথে তিনি বলেন তাদের লক্ষ হলো ২০১৮ সালের নিয়োগ বাস্তবায়ন সহ নতুন নিয়োগ বের করা,সরকারি চাকরিতে ১০ম গ্রেড বাস্তবায়ন, সাথে প্রাইভেট চাকুরীর নীতিমালা প্রনয়ন করা।

ছাত্রদের বিষয়ে বলতে বললে তিনি বলেন আমাদের ভবিষ্যৎ ফার্মাসিস্টদের জন্য আমাদের একান্ত করনীয় হল তাদের কোর্স কে ৪বছরে উন্নীত করা সাথে তাদের ১বছর ইন্টার্নিশিপ এর ব্যবস্থা করা। সর্বশেষ বলেন করোনা থেকে যেনো আমরা সবাই সুস্থ থাকতে পারি এবং সবাই নিজ নিজ জায়গা থেকে সচেতন থাকি।