ঢাকা, ২৫শে বৈশাখ, ১৪২৮ বঙ্গাব্দ
shodagor.com

বৃদ্ধার হুইলচেয়ারের শখ পূরণ করলেন জেলা পরিষদ সদস্য তুষার

প্রকাশিত: মঙ্গলবার, মে ৪, ২০২১ ১:০৫ অপরাহ্ণ  

| পিবিএন ডেস্ক

মোঃ জাকিউর রহমান, স্টাফ রিপোর্টার: ঠাকুরগাঁও সদরের বড়গাঁও ইউনিয়নের আরজি কেশুরবাড়ী শাহপাড়ার বাসিন্দা মোছাঃ আজিজা। বয়স ৬৫-এর ঘর পার করেছে আগেই। সবার মতো তারও একসময় রঙ্গীন জীবন ছিলো। স্বামী সম্তান নিয়ে দিব্যি সংসার করেছেন। তবে আজ বয়সের ভারে ক্লান্ত। শরীর আর তার কথা শোনে না। হাত পায়ের শক্তি যেন পর হয়ে গেছে অনেক আগে। বিছানাই এখন তার সবসময়ের সঙ্গী।

কয়েকদিন আগে সংশ্লিষ্ট এলাকার জেলা পরিষদের সম্মানিত সদস্য রওশনুল হক তুষার খবর পেয়ে বৃ্দ্ধা আজিজাকে দেখতে এলে আজিজা একটি “হুইল চেয়ার” এর শখের কথা জানান। জেলা পরিষদ সদস্য সেদিন বৃদ্ধাকে কথা দিয়ে আসেন তার শখ পূরণ করবেন তিনি।

আজ সেই জেলা পরিষদ সদস্য রওশনুল হক (তুষার) বৃদ্ধার বাড়ীতে গিয়ে ঠাকুরগাঁও জেলা পরিষদের পক্ষ থেকে একটি নতুন হুইল চেয়ার হস্তান্তর করেন।

shodagor.com

বৃদ্ধা আজিজার সাথে কথা বলতে চাইলে তিনি কান্নায় ভেঙ্গে পড়েন এবং বলেন-“তুষার বাবা আমার শখ পূরণ করছেন। এই বয়সে সে হুইল চেয়ারের মাধ্যমে চলা ফেরার ব্যবস্থা করে দিলো। এখন আমাকে আর শুধু বিছানায় থাকতে হবে না। তুষার বাবার জন্য মন থেকে দোয়া করি, তুষার আমার শখ পূরণ করেছে, আল্লাহ তার শখ পূরণ করুক।”
এসময় বৃদ্ধা জেলা পরিষদ সদস্যের মাথায় হাত বুলেয়ে দেন।

প্রতিবেশী এক মহীলা বলেন-“অনেকদিন ধরে আজিজা চাচী বিছানায়, চলাফেরা করতে পারে না। একদিন তুষার ভাই দেখতে এসেছিলো, ওইদিন তাকে হুইল চেয়ারের কথা জানান। তবে এত তারাতারি ব্যবস্থা করে দিবে আমরা কেও ভাবতে পারিনি। তুষার ভাইয়ের মতো মানুষকে আল্লাহ দীর্ঘজীবী করুক।”

এ বিষয়ে জানতে চাইলে রওশনুল হক তুষার জানান- অসুস্থতার খবর শুনে ক’দিন আগে আজিজা চাচীকে দেখতে গিয়েছিলাম। দেখলাম তিনি চলাফেরা করতে পারে না, সারাদিন বিছানায় থাকেন। আসার সময় তিনি একটি হুইল চেয়ারের শখের কথা আমাকে বলেন। আমি সেদিন কথা দিয়ে এসেছিলাম। আজ আমি ঠাকুরগাঁও জেলা পরিষদের পক্ষ থেকে হুইল চেয়ারটি তার হাতে তুলে দিলাম।”

উল্লেখ্য,রওশনুল হক তুষার ঠাকুরগাঁও জেলা পরিষদের ১৫নং ওয়ার্ড এর সদস্য।

বিনোদন, লাইফস্টাইল, তথ্যপ্রযুক্তি, ভ্রমণ, তারুণ্য, ক্যাম্পাস ও মতামত কলামে লিখতে পারেন আপনিও – pbn.news24@gmail.com ইমেইল করুন  

সর্বশেষ

জনপ্রিয় সংবাদ