ঢাকা, ৫ই কার্তিক, ১৪২৭ বঙ্গাব্দ

ভার্চুয়াল আন্তর্জাতিক আয়োজনে নৃত্যশিল্পী কাজী রায়হান

প্রকাশিত: মঙ্গলবার, অক্টোবর ১৩, ২০২০ ১২:১১ অপরাহ্ণ  

| পিবিএন ডেস্ক

আদনান মেহমুদ সম্রাট (স্ট্যামফোর্ড বিশ্ববিদ্যালয় প্রতিনিধি): করোনার দীর্ঘ বিরতির পর ধীরে ধীরে আবার শুরু হতে বিনোদন ও সাংস্কৃতিক অঙ্গনের কার্যক্রম।

আমাদের শিল্পীরাও এই দিনটির অপেক্ষায় ছিলেন,আবারও তাঁদের সেই মঞ্চ ফিরে পাওয়ার সময়। এছাড়াও শুরু হয়েছে বিভিন্ন কর্পোরেট ও বিভিন্ন টিভি চ্যানেল এর অনুষ্ঠান।

আমাদের শিল্পীরাও এতদিন বিভিন্ন ভার্চুয়াল অনুষ্ঠানে অংশগ্রহন করে এসেছেন এবং এখন ও করছেন।

আগামী ১৪ অক্টোবর ভারতবর্ষের বীরভূম এর রামপুরহাট প্রসিদ্ধ ” অগ্নিবীণা ড্যান্স একাডেমি ” এর বার্ষিক ভার্চুয়াল অনুষ্ঠানের আয়োজন করা হয়েছে। এ অনুষ্ঠানটির নামকরণ করা হয়েছে
” এয়ী ” যা সম্বলিত করা হয়েছে নৃত্য -গীত-বাদ্যযন্র এ তিন মিলিয়ে।

অনুষ্ঠানটির পরিচালনায় আছেন প্রশান্ত পাল। অনুষ্ঠানে অংশগ্রহণ করছেন কোলকাতা, শান্তিনিকেতন, বাংলাদেশ, আমেরিকা, কানাডা, মুম্বাই,দিল্লি সহ দেশ বিদেশের বিভিন্ন প্রান্তের বিভিন্ন গুনী শিল্পীরা।

তাদের সাথে থাকছে বাংলাদেশের নৃত্যশিল্পী কাজী রায়হান এর ছোট্ট একটি নিবেদন। তিনি জানান, “সকল গুনীজনদের সাথে যুক্ত হতে পেরে আমি অনেক আনন্দিত”।

অনুষ্ঠানটির বাংলাদেশ সময় ৫ঃ৩০ এবং কোলকাতা সময় ৫ঃ০০।

এ ছাড়া ও ১৫ অক্টোবর কোলকাতার আরও একটি প্রসিদ্ধ সংগঠন “রংঙ্গোশ্রী আর্ট ও কালচারাল একাডেমি ” আয়োজন করেছেন আন্তর্জাতিক অনলাইন লাইভ কনসার্ট।

অনুষ্ঠানটির পরিচালনা করেছেন লিপাসি ভৌমিক। বাংলাদেশ সময় ৭ঃ৩০ এবং কোলকাতা সময় ৭ঃ০০।ভার্চুয়াল অনুষ্ঠান সমূহ কাজী রায়হান এর নিজ ফেইসবুকে যুক্ত থাকার জন্য আমন্ত্রণ জানিয়েছেন ।

Share this...
Share on Facebook
Facebook
Tweet about this on Twitter
Twitter

বিনোদন, লাইফস্টাইল, তথ্যপ্রযুক্তি, ভ্রমণ, তারুণ্য, ক্যাম্পাস ও মতামত কলামে লিখতে পারেন আপনিও – pbn.news24@gmail.com ইমেইল করুন  

সর্বশেষ

জনপ্রিয় সংবাদ