ঢাকা, ১২ই মাঘ, ১৪২৭ বঙ্গাব্দ
shodagor.com

ভালোমানের স্ট্রাইকার দরকার বার্সেলোনার

প্রকাশিত: সোমবার, জানুয়ারি ৪, ২০২১ ১১:০৪ পূর্বাহ্ণ  

| স্পোর্টস ডেস্ক

প্রতিপক্ষের মাঠে রোববার গোলের উদ্দেশে মোট ২০টি শট নেয় বার্সেলোনা; কিন্তু জালের দেখা মেলে কেবল একবার। শুরুর একাদশে থাকা আক্রমণ ত্রয়ী লিওনেল মেসি, উসমান দেম্বেলে ও মার্টিন ব্রাথওয়েট মিলে নেন ১৫টি শট। কিন্তু ১-০ ব্যবধানের জয়ে গোলটি করেন মিডফিল্ডার ফ্রেংকি ডি ইয়ং। প্রথমার্ধে মেসির চিপ পাসে লাফিয়ে নেওয়া ভলিতে লক্ষ্যভেদ করেন তিনি। 

ব্রাথওয়েটের বদলি হিসেবে শেষ ৯ মিনিট মাঠে ছিলেন গ্রিজমান। বার্সেলোনার জার্সিতে শুরু থেকেই নিজেকে খুঁজে ফেরা এই ফরাসি ফরোয়ার্ডও পারেননি তেমন কোনো প্রভাব ফেলতে।

মৌসুমের শুরুতে কাতালান দলটিতে কোচ হয়ে আসার পর বিভিন্ন সময়ে দলে একজন স্ট্রাইকারের অভারের কথা বলেছেন কুমান। কোভিড মহামারী পরিস্থিতিতে দলের আর্থিক দিক বিবেচনা করে নতুন খেলোয়াড় কেনাটা যে কঠিন, সেটাও বলেছেন ডাচ কোচ।

shodagor.com

ওয়েস্কা ম্যাচে গোলমুখে খেলোয়াড়দের হতাশাজনক পারফরম্যান্সের পর আকার-ইঙ্গিতে একজন খাঁটি নাম্বার নাইনের অভাবের কথা আবারও শোনালেন কুমান।  

“দলে এমন একজন থাকাটা গুরুত্বপূর্ণ যে লিও ও মিডফিল্ডারদের তৈরি করে দেওয়া সুযোগ কাজে লাগাতে পারবে।”

লা লিগায় ওয়েস্কার বিপক্ষে গোলের অনেকগুলো সুযোগ হাতছাড়া করে বার্সেলোনা।

“মার্টিন ভালো করেছে। সে নাম্বার নাইন এবং এই ধরনের ম্যাচে আমাদের তার মতো খেলোয়াড় দরকার। তবে গ্রিজমানকে বেঞ্চে রাখার অন্য কোনো মানে নেই। আমাদের এখনও অনেক খেলা বাকি, আমাদের সবাইকেই প্রয়োজন।”
দলে দেম্বেলের গুরুত্বও তুলে ধরেন বার্সেলোনা কোচ।

বিনোদন, লাইফস্টাইল, তথ্যপ্রযুক্তি, ভ্রমণ, তারুণ্য, ক্যাম্পাস ও মতামত কলামে লিখতে পারেন আপনিও – [email protected] ইমেইল করুন  

সর্বশেষ

জনপ্রিয় সংবাদ