ঢাকা, ২৫শে বৈশাখ, ১৪২৮ বঙ্গাব্দ
shodagor.com

ভোলায় জমি জমার বিরোধের জেরে হামলা আহত ২

প্রকাশিত: সোমবার, এপ্রিল ১২, ২০২১ ৭:০৯ অপরাহ্ণ  

| ডেস্ক ইডিটর, বর্ণা

ভোলা প্রতিনিধি: ভোলার ধনিয়ায় জমি জমার বিরোধকে কেন্দ্র করে মোঃ হাসনাইন (১৭) নামে এক যুবকে মারধর করে বুকের মাংস কামরে নিয়েছে প্রতিপক্ষরা।

এছাড়াও প্রতিপক্ষের হামলায় হাসনাইন এর ভাই মোঃ রুবেল (২২) আহত হয়ে ভোলা সদর হাসপাতালে চিকিৎসারত আছেন। ঘটনাটি ভোলা সদর উপজেলার ধনিয়া ইউনিয়নের ৫ নং ওয়ার্ডের শাপলা বাজার গ্রামের।

স্থানীয় সূত্রে জানা যায়, সোমবার (১২ এপ্রিল) রাত সাড়ে আটার দিকে ধনিয়া ইউনিয়নের শাপলা বাজার কাসেম এর দোকানের সামনে বারই বাড়ির মোঃ আনিচ এর ছেলে মোঃ রুবেল থাকাকালিন একই বাড়ির মৃত ছগির মিয়ার ছেলে মোঃ আকবর হোসেন এর সাথে জমি জমা নিয়ে কথা কাটাকাটি হয়।

shodagor.com

এক পর্যায়ে মোঃ আকবর ও তার চাচা মোঃ হানিফ রুবেলকে মারধর করে। এ অবস্থায় রুবেলের ভাই হাসনাইন এসে ছাড়াতে চাইলে তাকেও মারধোর করে, কামরে বুকের মাংস ছিড়ে ফেলে, এতে হাসনাইনের বুকে গুরুত্ব জখম হয়।

পরে স্থানীয়রা হাসনাইন ও রুবেলকে উদ্ধার করে ভোলা সদর হাসপাতালে চিকিৎসা জন্য নিয়ে আসে। হাসনাইন ভোলা সদর হাসপাতালে পুরুষ সার্জারি ওয়ার্ডে ২৪ নাম্বার বেডে চিকিৎসারত আছেন।

আহত রুবেল জানান, অভিযুক্ত আকবর ও তার চাচারা আমাদের ভোগদখলিয় জমি জোর জবরদখল করছে। বাজারে তা নিয়ে কথা বলায় আমার ভাইয়ের সাথে কথা কাটাকাটি হয়। এক পর্যায়ে আমার ভাই হাসনাইনের উপর হামলা চালায় আমি বাঁধা দিলে আমার উপরেও হামলা চালায়।

এদিকে অভিযুক্ত আকবর হোসেন অভিযোগ অস্বীকার করে বলেন, রুবেলের কাছে আমি ৩২ হাজার টাকা পাই। পাওনা টাকা চাওয়ায় রুবেল অসিকার করে।

তাতে একটু হাতাহাতি হয়েছে অন্য কিছু নয়। এ বিষয়ে মামলার কথা জানতে চাইলে মোঃ রুবেল বলেন ভোলা মডেল থানায় মামলার প্রস্তুতি চলছে।

ভোলা মডেল থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মোঃ এনায়েত হোসেন জানান, এ বিষয়ে কেউ আমাদের কাছে অভিযোগ করেনি। অভিযোগ পেয়ে ব্যবস্থা গ্রহণ করা হবে।

বিনোদন, লাইফস্টাইল, তথ্যপ্রযুক্তি, ভ্রমণ, তারুণ্য, ক্যাম্পাস ও মতামত কলামে লিখতে পারেন আপনিও – pbn.news24@gmail.com ইমেইল করুন  

সর্বশেষ

জনপ্রিয় সংবাদ