ঢাকা, ১২ই ফাল্গুন, ১৪২৭ বঙ্গাব্দ
shodagor.com

ভোলায় মেয়র প্রার্থীর উঠান বৈঠক

প্রকাশিত: বুধবার, ফেব্রুয়ারি ১০, ২০২১ ৩:৪৩ অপরাহ্ণ  

| sukanto

ইমতিয়াজুর রহমান,ষ্টাফ রিপোর্টার:

ভোলায় আসন্ন পঞ্চম ধাপে পৌরসভা নির্বাচনকে কেন্দ্র করে নৌকার মেয়র প্রার্থী ও বর্তমান মেয়র মনিরুজ্জামান মনির এর উঠান বৈঠক অনুষ্ঠিত হয়েছে।বুধবার (১০ ফেব্রুয়ারি) বিকালে ভোলা উকিল পাড়া গোরস্থান সড়ক নৌকার মেয়র প্রার্থী ও বর্তমান মেয়র মনিরুজ্জামান মনির এর পুরাতন বাড়ির সামনে পৌরসভার ৩নং ওয়ার্ডের নেতা-কর্মীদের নিয়ে এ উঠান বৈঠক অনুষ্ঠিত হয়েছে।

এ সময় উপস্থিত ছিলেন, জেলা আওয়ামী লীগের যুগ্ম সাধারণ সম্পাদক এনামুল হক আরজু, পৌর ৩নং ওর্য়াড কাউন্সিল প্রার্থী ও বর্তমান কাউন্সিল সালাউদ্দিন লিংকন, পৌর আওয়ামীলীগ এর সভাপতি নাজিবুল্লাহ নাজু, সমাজ সেবক ফেরদৌস আহমেদ, পৌর আওয়ামী লীগ এর সাধারন সম্পাদক শাহ্ আলী নেওয়াজ পলাশ সহ স্থানীয় নেতৃবৃন্দরা উপস্থিত ছিলেন।

shodagor.com

উঠান বৈঠকে বর্তমান মেয়র ও মেয়র প্রার্থী মনিরুজ্জামান মনির গত এক দশকে ভোলা পৌরসভায় ব্যাপক উন্নয়নমূলক কাজ তুলে ধরেন এবং ভুল ত্রুটি থাকে তা ক্ষমা সুন্দর দৃষ্টিতে দেখে ভোটারদের ভোটকেন্দ্রে উপস্থিত থেকে আগামী ২৮ ফেব্রুয়ারি নির্বাচনে নৌকা প্রতীকে ভোট দেয়ার আহ্বান জানান তিনি।

বিনোদন, লাইফস্টাইল, তথ্যপ্রযুক্তি, ভ্রমণ, তারুণ্য, ক্যাম্পাস ও মতামত কলামে লিখতে পারেন আপনিও – [email protected] ইমেইল করুন  

সর্বশেষ

জনপ্রিয় সংবাদ