ঢাকা, ২৫শে বৈশাখ, ১৪২৮ বঙ্গাব্দ
shodagor.com

মরহুম আজিজুল হক খোকা স্মৃতি সংসদ” এর ইফতার পৌছে যাচ্ছে এতিমখানায়-এতিমখানায়

প্রকাশিত: সোমবার, মে ৩, ২০২১ ৪:২৫ অপরাহ্ণ  

| পিবিএন ডেস্ক

মোঃ জাকিউর রহমান, স্টাফ রিপোর্টারঃ আজ ঠাকুরগাঁও সদর উপজেলার মরহুম আজিজুল হক খোকা স্মৃতিসংসদ এর উদ্যোগে ১০টি এতিমখানায় ইফতার বিতরণের প্রথম দিন। এদিনে সদরের আউলিয়াপুর ইউনিয়নের জামিয়া কাছিমিয়া মোস্তফা নগর ক্বওমী মাদ্রাসা ও এতিমখানায় ইফতার বিতরণ করা হয়।

স্মৃতি সংসদের প্রধান উপদেষ্টা জনাব রওশনুল হক তুষার এর আর্থিক সহযোগিতায় বিতরণ কার্যক্রমে উপস্থিত ছিলেন আউলিয়াপুর ইউনিয়ন আওয়ামিলীগ এর সাধারণ সম্পাদক মোঃ আনোয়ার হোসেন, ইউনিয়ন যুবলীগের সভাপতি মোঃ সুমন ইউনিয়ন যুবলীগের সাধারণ সম্পাদক মোঃ আব্দুল কাদের ও সাংগঠনিক সম্পাদক মোঃ রবিউল ইসলাম সহ আরো অনেকে।

এ বিষয়ে জানতে চাইলে প্রতিষ্ঠানটির একজন শিক্ষক বলেন-“রওশনুল হক তুষার ভাই আজ আমাদের এখানকার কোমলমতি শিশুদের ইফতার করালেন। শিশুরা খুব আনন্দিত। আমরা তুষার ভাইয়ের প্রতি কৃতজ্ঞতা প্রকাশ করছি এবং মরহুম আজিজুল হক খোকা সাহেবের জন্য আল্লাহর কাছে দোয়া করছি আল্লাহ যেন তাকে জান্নাতুল ফেরদৌস নসীব করেন।”

shodagor.com

আউলিয়াপুর ইউনিয়ন আওয়ামিলীগ এর সাধারণ সম্পাদক জানান-“স্মৃতি সংসদটির পক্ষ থেকে আমাদের এখানকার এতিম শিশুদের ইফতার করার জন্য তাদের প্রতি কৃতজ্ঞতা প্রকাশ করছি। মরহুম আজিজুল হক খোকা সাহেবের জন্য দোয়া করছি এবং তুষার ভাই যেন এমন কার্যক্রম অব্যাহত রাখতে পারে এই কামনা করছি।”

রওশনুল হক তুষার PBN24 কে বলেন-“মরহুম আজিজুল হক স্মৃতি সংসদ এলাকার প্রত্যকটি ভালো কাজে ভূমিকা রাখে। এবার এর মাধ্যমে এতিমখানার শিশুদের মাঝে ইফতার বিতরণের উদ্যোগ নিয়েছি। শিশুরা যদি তৃপ্তি পায়, তাতেই আমাদের স্বার্থকতা। বিভিন্ন ইউনিয়নের ১০টি এতিমখানায় এ কার্যক্রম চলবে।”

বিনোদন, লাইফস্টাইল, তথ্যপ্রযুক্তি, ভ্রমণ, তারুণ্য, ক্যাম্পাস ও মতামত কলামে লিখতে পারেন আপনিও – pbn.news24@gmail.com ইমেইল করুন  

সর্বশেষ

জনপ্রিয় সংবাদ