ঢাকা, ৯ই অগ্রহায়ণ, ১৪২৭ বঙ্গাব্দ
shodagor.com

মহানবীর ব্যঙ্গচিত্র প্রকাশে গজারিয়ায় ইমাম সমিতির বিক্ষোভ মিছিল

প্রকাশিত: মঙ্গলবার, নভেম্বর ৩, ২০২০ ১:৪৬ অপরাহ্ণ  

| পিবিএন ডেস্ক

মাছুম বিল্লাহ, ভোলা (দক্ষিণ) প্রতিনিধি : ফ্রান্সে মহানবী হযরত মুহাম্মদ (স.)এর ব্যঙ্গচিত্র প্রকাশে বিক্ষোভ মিছিল ও প্রতিবাদ সমাবেশ করেছে লালমোহন উপজেলার গজারিয়ার ‘ইমাম সমিতি পরিষদ’।

ফ্রান্সের প্রেসিডেন্ট ইমানুয়েল ম্যাকরো যদি দ্রুত বিশ্ব মুসলিমদের কাছে ক্ষমা না চায় তাহলে বৃহৎ আন্দোলনের হুসিয়ারি দেন ইমাম সমিতির নেতৃবৃন্দরা।

মঙ্গলবার বিকাল আসরবাদ গজারিয়া ইসলামিয়া সিনিয়র ফাজিল (ডিগ্রী)মাদরাসা মাঠ থেকে বাজারের প্রধান সড়কগুলো প্রদক্ষিণ করে সদর রোডে এসে এক সমাবেশের মধ্য দিয়ে বিক্ষোভ মিছিল শেষ হয়।

shodagor.com

সমাবেশে উপস্থিত ছিলেন, মাওলানা মোঃ লুৎফর রহমান, মাওলানা মোঃ রফিকুল ইসলাম, মাওলানা মোঃ শহিদুল্লাহ সেলিম, মাওলানা মোঃ আলি আকবর, মাওলানা মোঃ জাকির হোসেন, মাওলানা মোঃ সাইফুর রহমান, মাওলানা মোঃ ফোরকানসহ বিভিন্ন স্তরের জনসাধারণ ও আলেম ওলামা বৃন্দ।

সমাবেশে বক্তারা বলেন, ফ্রান্স সরকারের পৃষ্টপোষকতায় ইসলামকে কোনঠাসা করতে বারবার মুসলিমদের উপর আক্রমণ করা হচ্ছে। মহানবী হযরত মুহাম্মদ (স.) এর ব্যঙ্গাত্মক কার্টুন প্রকাশ করে ধর্মীয়ভাবে ইসলামকে ছোট করার ষড়যন্ত্র করা হচ্ছে। আজ বিশ্ব মুসলিম জনতা একতাবদ্ধ হয়েছে।

এসময় হাজার হাজার মুসলিম জনসাধারণ ফ্রান্সের পণ্য বয়কট করতে স্লোগান দেন।

বিনোদন, লাইফস্টাইল, তথ্যপ্রযুক্তি, ভ্রমণ, তারুণ্য, ক্যাম্পাস ও মতামত কলামে লিখতে পারেন আপনিও – pbn.news24@gmail.com ইমেইল করুন  

সর্বশেষ

জনপ্রিয় সংবাদ