ঢাকা, ১৩ই মাঘ, ১৪২৭ বঙ্গাব্দ
shodagor.com

মহিলা আওয়ামী লীগ নেত্রীর মিথ্যা পরিচয় দেয়ার প্রতিবাদে সংবাদ সম্মেলন

প্রকাশিত: মঙ্গলবার, নভেম্বর ২৪, ২০২০ ১০:৪৫ পূর্বাহ্ণ  

| মোঃ হাসান সিকদার, টাঙ্গাইল প্রতিনিধি

টাঙ্গাইল শহরের আদালতপাড়ার বাসিন্দা শাহীন আরা মিষ্টু সম্প্রতি শহর মহিলা আওয়ামী লীগের সভাপতি পরিচয় দেয়ার প্রতিবাদ করেছেন শহর মহিলা আওয়ামী লীগের সভাপতি ফেরদৌসী আক্তার রুনু।

মঙ্গলবার (২৪ নভেম্বর) সকাল সাড়ে ১১টায় টাঙ্গাইল প্রেসক্লাবের বঙ্গবন্ধু মিলনায়তনে এক সংবাদ সম্মেলনে এ প্রতিবাদ করেন তিনি। সম্মেলনে লিখিত বক্তব্যে ফেরদৌসী আক্তার রুনু বলেন, টাঙ্গাইল শহরের চমক বিউটি পার্লারের মালিক শাহীন আরা মিষ্টু সম্প্রতি কক্সবাজারের কতিপয় সাংবাদিকের কাছে নিজের পরিচয় গোপন করে তিনি শহর মহিলা আওয়ামী লীগের সভাপতি হিসেবে মিথ্যা পরিচয় দেন। এর মাধ্যমে তিনি দলকে সাংগঠনিকভাবে অপমান করেছেন। শাহীন আরা মিষ্টু শহর মহিলা আওয়ামী লীগের কোনো পদে নেই। তার মিথ্যা ও বানোয়াট পরিচয়ের কারণে দলের ভাবমূর্তি ও সুনাম নষ্ট হয়েছে। শাহীন আরা মিষ্টুর মিথ্যা পরিচয়ের তীব্র প্রতিবাদ জানান ফেরদৌসী আক্তার রুনু।

সম্মেলনে উপস্থিত ছিলেন টাঙ্গাইল জেলা মহিলা আওয়ামী লীগের সভানেত্রী মনোয়ারা বেগম, সহ-সভানেত্রী ফাতেমা রহমান, মহিলা বিষয়ক সম্পাদিকা জেবুন্নেছা মাহমুদ চায়না, যুগ্ম সাধারণ সম্পাদক রুমা খান, শহর মহিলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক লাভলী তালুকদার প্রমুখ।

shodagor.com

বিনোদন, লাইফস্টাইল, তথ্যপ্রযুক্তি, ভ্রমণ, তারুণ্য, ক্যাম্পাস ও মতামত কলামে লিখতে পারেন আপনিও – [email protected] ইমেইল করুন  

সর্বশেষ

জনপ্রিয় সংবাদ