ঢাকা, ১২ই ফাল্গুন, ১৪২৭ বঙ্গাব্দ
shodagor.com

মহেশখালীতে যানবাহনে ঝুঁকিপূর্ণ এলপি গ্যাস সিলিন্ডারের বিরুদ্ধে প্রশাসনের অভিযান

প্রকাশিত: মঙ্গলবার, জানুয়ারি ২৬, ২০২১ ৫:৪১ অপরাহ্ণ  

| ডেস্ক ইডিটর, বর্ণা

সরওয়ার কামাল, কক্সবাজার প্রতিনিধি: ২৬ই জানুয়ারি মহেশখালী উপজেলার বিভিন্ন ইউনিয়নে যানবাহনে অবৈধ ভাবে রান্নার কাজে ব্যবহৃত এলপি গ্যাস সিলিন্ডার ব্যবহারের বিরুদ্ধে অভিযান অব্যাহত রেখেছে উপজেলা প্রশাসন।

২৬ই জানুয়ারি ২য় দিনের অভিযানে ৯ হাজার টাকা জরিমানা করেছে মহেশখালী উপজেলা প্রশাসন। যানবাহনে অবৈধ ভাবে রান্না কাজে ব্যবহৃত এলপি গ্যাস সিলিন্ডার ব্যবহারের বিরুদ্ধে চলমান অভিযানে উপজেলার বড় মহেশখালীসহ কয়েকটি স্থানে এ অভিযান পরিচালনা করেন মহেশখালী উপজেলা নির্বাহী অফিসার ও নির্বাহী ম্যাজিস্ট্রেট মাহফুজুর রহমান।

অভিযান পরিচালনায় সহায়তা করেন মহেশখালী থানা পুলিশ, মহেশখালী ফায়ার সার্ভিস ও বাংলাদেশ আনসার বাহিনীর সদস্যরা। এ বিষয়ে মহেশখালী উপজেলা নির্বাহী অফিসার মাহফুজুর রহমান বলেন, অটোরিকশা চালককে সর্বমোট ৯ হাজার টাকা জরিমানা করা হয়েছে।

রান্নার গ্যাস সিলিন্ডার সিএনজিতে ব্যবহার করা খুবই ঝুঁকিপূর্ণ। ইতোপূর্বে চালক ও মালিক সমিতিকে ব্যবস্থা নেয়ার অনুরোধ করা হয়েছিল। কিন্তু তারা নেয়নি। সিএনজি থেকে দ্রুত এলপি গ্যাস অপসারণের নির্দেশ দেয়া হলো। অন্যতম আইনগত ভাবে জরিমানাসহ শাস্তি দেয়া হবে।

shodagor.com

বিনোদন, লাইফস্টাইল, তথ্যপ্রযুক্তি, ভ্রমণ, তারুণ্য, ক্যাম্পাস ও মতামত কলামে লিখতে পারেন আপনিও – [email protected] ইমেইল করুন  

সর্বশেষ

জনপ্রিয় সংবাদ