ঢাকা, ২৫শে বৈশাখ, ১৪২৮ বঙ্গাব্দ
shodagor.com

মাগুরায় স্কুল ছাত্রের গলায় ফাঁস দিয়ে আত্মহত্যা

প্রকাশিত: সোমবার, মে ৩, ২০২১ ৪:৩১ অপরাহ্ণ  

| পিবিএন ডেস্ক

মোঃরিফাত হোসেন, জেলা প্রতিনিধি মাগুরাঃ মাগুরার মহম্মদপুরে পারিবারিক কলহের জেরে মায়ের আত্মহত্যা চেষ্টা সহ্য করতে না পেরে গলায় ফাঁস দিয়ে তামিম মোল্যা (১৩) নামের এক স্কুল ছাত্র আত্মহত্যা করেছে। আজ রবিবার সকালে উপজেলার ঝামা মহেশপুর গ্রামে এই ঘটনা ঘটে। এর আগে শনিবার সকালে মৃত তামিমের মা রিনা আক্তার বিষ পানে আত্মহত্যা চেষ্টা চালিয়ে ব্যার্থ হয়েছেন।

মৃত তামিম ঝামা মাধ্যমিক বিদ্যালয়ের অষ্টম শ্রেনীর ছাত্র এবং ওই এলাকার সাহা মোল্যার ছেলে। তিনি পেশায় নৌকা চালক শ্রমিক বলে জানা গেছে।

পুলিশ ও পরিবার সূত্রে জানা গেছে, করোনাকালীন সময়ে স্কুল বন্ধ থাকায় সে রাজমিস্ত্রির সহযোগী হিসাবে কাজ করতেন। কিন্তু পারিবারিক কলহের জেরে শনিবার সকালে তামিমের মা বিষ পান করে আত্মহত্যা চেষ্টা চালায়। মায়ের আত্মহত্যা চেষ্টা মানতে পারেনি তামিম। ঘটনার দিন সকালে রাজমিস্ত্রির কাজে যায় তামিম। হঠাৎ কাউকে কিছু না জানিয়ে বাড়ি ফিরে আসে সে। বাড়ি ফাঁকা পেয়ে বসত ঘরের আড়ার সাথে গলায় রশি দিয়ে আত্মহত্যা করে। পরে খবর পেয়ে পুলিশ এসে লাশ উদ্ধার করে।

shodagor.com

বিনোদন, লাইফস্টাইল, তথ্যপ্রযুক্তি, ভ্রমণ, তারুণ্য, ক্যাম্পাস ও মতামত কলামে লিখতে পারেন আপনিও – pbn.news24@gmail.com ইমেইল করুন  

সর্বশেষ

জনপ্রিয় সংবাদ