ঢাকা, ৫ই মাঘ, ১৪২৭ বঙ্গাব্দ
shodagor.com

মাছের ঘেরে বিষ প্রয়োগ-দেড় লক্ষ টাকার ক্ষতি

প্রকাশিত: বুধবার, জানুয়ারি ১৩, ২০২১ ৫:৪৮ অপরাহ্ণ  

| ডেস্ক ইডিটর, বর্ণা

আসাদুজ্জামান আসাদ, ফকিরহাট বাগেরহাট প্রতিনিধিঃ বাগেরহাট জেলার ফকিরহাটে একটি মাছের ঘেরে বিষ প্রয়োগ করে দেড় লক্ষ টাকার ক্ষতি সাধন করা হয়েছে। ১২ জানুয়ারি মঙ্গলবার রাতে উপজেলার সাতশিকা গ্রামে ওই বিষ প্রয়োগের ঘটনাটি ঘটেছে বলে ভুক্তভোগী জানিয়েছে।

বিষয়টি অবগত হওয়ার পর স্থানীয় ইউপি সদস্য খান শামীম হাসান ও উপজেলা ভাইস চেয়ারম্যান শেখ মোস্তাহিদ সুজা ঘটনাস্থল পরিদর্শন করেছেন।

সরেজমিনে জানা গেছে, ফকিরহাটের সাতশিকা গ্রামের পুর্বপাড়ায় শেখ সরোয়ার হোসেনের বাড়ির সামনে একই গ্রামের খন্দকার আঃ ওয়াদুদ দীর্ঘদিন ধরে একটি ঘেরে মাছ চাষ করেন।

shodagor.com

বুধবার সকালে তিনি মাছের ঘেরে গেলে প্রায় সবখানেই ভেসে ওঠা মরা মাছ দেখতে পান। ভুক্তভোগী ঘের মালিক জানিয়েছেন, মঙ্গলবার রাতের কোনো এক সময় কেউ শত্রুতা বশে তার মাছের ঘেরে বিষ প্রয়োগ করে। ঘেরে এক থেকে পাঁচ কেজি পর্যন্ত রুই কাতলা সহ প্রচুর সাদা মাছ ছিল।

বুধবার সন্ধ্যায় এ রিপোর্ট লেখা পর্যন্ত ঘেরের মধ্যে যেমন ক্ষণে ক্ষণে মরা মাছ ভেসে উঠেছে তেমনি ঘেরের ভেতরে কয়েকটি প্রয়োগকৃত বিষের বোতল পাওয়া গেছে। তবে এ ঘটনায় থানায় কোনো অভিযোগ বা মামলা হয়নি।

বিনোদন, লাইফস্টাইল, তথ্যপ্রযুক্তি, ভ্রমণ, তারুণ্য, ক্যাম্পাস ও মতামত কলামে লিখতে পারেন আপনিও – [email protected] ইমেইল করুন  

সর্বশেষ

জনপ্রিয় সংবাদ