ঢাকা, ৪ঠা কার্তিক, ১৪২৭ বঙ্গাব্দ

মাতারবাড়ীর চেয়ারম্যানের আন্তরিকতায় অবশেষে ভাঙ্গা সড়কটি সংস্কারের উদ্যোগ

প্রকাশিত: শুক্রবার, সেপ্টেম্বর ১৮, ২০২০ ৫:০১ অপরাহ্ণ  

| pbn22

সরওয়ার কামাল কক্সবাজার:
চলতি বর্ষার শুরু থেকেই মাতারবাড়ী সংযোগ সড়কে প্রায় আঁধা কিঃ মিঃ পর্যন্ত জায়গায় বড় বড় গর্তের সৃষ্টি হয়ে বর্তমানে উক্ত স্থানে মরণ ফাঁদে পরিনত হয়েছে । এতে অনেক ছোট বড় বিভিন্ন প্রকার যানবাহন দুর্ঘটনার শিকার হন ।

বিভিন্ন যানবাহন দুর্ঘটনা কালে অনেক যাত্রীও আহত হয়েছেন । এনিয়ে মাতারবাড়ী সহ পুরো মহেশখালীতে এ ভাঙ্গা সড়কের ছবি সংযুক্ত করে ফেসবুকে বিভিন্ন সমালোচনার ঝড় তুলে ।
চলতি বর্ষার শুরু থেকে এ ভাঙ্গা সড়ক দিয়ে যাতায়াতে সীমাহীন দুর্ভোগে রয়েছে মাতারবাড়ীবাসি ।

মুলত এই সড়কটি এলজিইডি’র অধিনে হওয়ায় ইউনিয়ন পরিষদের চেয়ারম্যানরাও উক্ত সড়কে কাজ করার কোন সুযোগ পাচ্ছে না। এই কারনে দ্বীর্ঘ দিন যাবত মাতারবাড়ীর সংযোগ সড়কটি আঁধা কিলোমিটার পর্যন্ত গর্তের সৃষ্টি হলেও সংস্কারের কাজে স্থানীয় ইউনিয়ন পরিষদ অসহায়ত্বের ভূমিকায় রয়েছেন।

অবশেষে স্থানীয় ইউপি চেয়ারম্যান মাষ্টার মোহাম্মদ উল্লাহ’র আন্তরিকতা ও আপ্রাণ প্রচেষ্টা এবং তার আবেদনের প্রেক্ষিতে
ও মহেশখালী – কুতুবদিয়া আসনের মাননীয় সংসদ সদস্য আলহাজ্ব আশেক উল্লাহ রফিক এমপি মহোদয়ের নির্দেশে এবং উপজেলা প্রকৌশলীর তত্ত্বাবধানে মাতারবাড়ীর ভাঙ্গা সড়কটি প্রাথমিক ভাবে সংস্কারের উদ্যোগ নেওয়া হচ্ছে ।

১৬ই সেপ্টেম্বর বুধবার দুপুর থেকে মাতারবাড়ীর ইউপি চেয়ারম্যান মাষ্টার মোহাম্মদ উল্লাহর উদ্যোগে বর্তমানে সড়কটিতে সংস্কার কাজ করা হচ্ছে । এতে কিছুটা হলেও মাতারবাড়ীবাসি এই সড়কের দীর্ঘ দিনের দুর্ভোগ থেকে রক্ষা পাবে মনে করেন ইউনিয়নবাসি । সাংসদ আলহাজ্ব আশেক উল্লাহ রফিক ও ইউপি চেয়ারম্যান মাষ্টার মোহাম্মদ উল্লাহ কে আন্তরিক ধন্যবাদ জানিয়েছেন দ্বীপবাসি ।

Share this...
Share on Facebook
Facebook
Tweet about this on Twitter
Twitter

বিনোদন, লাইফস্টাইল, তথ্যপ্রযুক্তি, ভ্রমণ, তারুণ্য, ক্যাম্পাস ও মতামত কলামে লিখতে পারেন আপনিও – pbn.news24@gmail.com ইমেইল করুন  

সর্বশেষ

জনপ্রিয় সংবাদ