ঢাকা, ৪ঠা কার্তিক, ১৪২৭ বঙ্গাব্দ

মানিকগঞ্জে নৌপরিবহন প্রতিমন্ত্রীর সুস্থতা কামনায় মসজিদে মসজিদে দোয়া মাহফিল

প্রকাশিত: শনিবার, সেপ্টেম্বর ১৯, ২০২০ ৩:০৪ অপরাহ্ণ  

| pbn22

মোঃ নুরুজ্জামান, মানিকগঞ্জ প্রতিনিধি : নৌপরিবহন প্রতিমন্ত্রী খালিদ মাহমুদ চৌধুরী এমপি’র সুস্থতা কামনায় মানিকগঞ্জের মসজিদে মসজিদে দোয়া ও মিলাদ অনুষ্ঠিত হয়েছে।

প্রতিমন্ত্রীর সুস্থতা কামনায় শুক্রবার বাদ জুম্মা মানিকগঞ্জ জেলা প্রশাসক কার্যালয়ের মসজিদসহ জেলার প্রায় অর্ধশতাধিক মসজিদে দোয়া-মিলাদ মাহফিল অনুষ্ঠিত হয়েছে।

এসময় বিশেষ মোনাজাতের মাধ্যমে মাননীয় প্রধানমন্ত্রী দেশরত্ন শেখ হাসিনার সুস্বাস্থ্য ও দীর্ঘায়ূ কামনা এবং নৌ প্রতিমন্ত্রী খালিদ মাহমুদ চৌধুরীর রোগমুক্তি চেয়ে মহান আল্লাহর কাছে দোয়া প্রার্থনা করা হয়। পরে সবার মাঝে খাবার বিতরণ করা হয়েছে।

এ প্রসঙ্গে শিবালয় উপজেলা পরিষদ চেয়ারম্যান ও উপজেলা আওয়ামী লীগ সভাপতি বীর মুক্তিযোদ্ধা আলহাজ্ব রেজাউর রহমান খান জানুসহ শিবালয় উপজেলা আওয়ামী লীগ নেতৃবৃন্দ সার্বিকভাবে তত্বাবধান করেন।

সার্বিকভাবে মিলাদ মাহফিল গুলো তত্বাবধান করেন মানিকগঞ্জ জেলা আওয়ামী লীগ সদস্য ফাহিম রহমান খান রনি ও বাংলাদেশ ছাত্রলীগ কেন্দ্রীয়সহ সভাপতি ফুয়াদ রহমান খান হৃদয়।

উল্লেখ্য, গত মঙ্গলবার করোনাভাইরাসে আক্রান্ত হন নৌপরিবহন প্রতিমন্ত্রী ও দিনাজপুর-২ আসনের সংসদ সদস্য খালিদ মাহমুদ চৌধুরী। বর্তমানে ডাক্তারের পরামর্শ অনুযায়ী তিনি ঢাকায় মিন্টো রোডের সরকারি বাসায় হোম আইসোলেশনে থেকে চিকিৎসা নিচ্ছেন। এসময় বিভিন্ন উপজেলা চেয়ারম্যান ইউ পি চেয়ারম্যান সহ সাধারণ পেশাজীবি মানুষ দোয়া ও মিলাদ মাহফিলে অংশ গ্রহণ করেন।

Share this...
Share on Facebook
Facebook
Tweet about this on Twitter
Twitter

বিনোদন, লাইফস্টাইল, তথ্যপ্রযুক্তি, ভ্রমণ, তারুণ্য, ক্যাম্পাস ও মতামত কলামে লিখতে পারেন আপনিও – pbn.news24@gmail.com ইমেইল করুন  

সর্বশেষ

জনপ্রিয় সংবাদ