১৯শে সেপ্টেম্বর, ২০২০ খ্রিস্টাব্দ, শনিবার

মানিকগঞ্জ পৌরসভার মেয়র প্রার্থী হিসেবে ঘোষণা দিলেন আ-লীগ নেতা আপেল

আপডেট: সেপ্টেম্বর ১৪, ২০২০

| পিবিএন রিপোর্ট

মোঃ নুরুজ্জামান, মানিকগঞ্জ প্রতিনিধিঃ আগামী মানিকগঞ্জ পৌরসভার নির্বাচনে মেয়র প্রাথী হিসেবে ঘোষণা দিলেন জেলা আওয়ামীলীগের যুগ্ম-সাধারণ সম্পাদক আফম সুলতানুল আজম খান আপেল। আজ (সোমবার) দুপুরে মানিকগঞ্জ প্রেসক্লাবে আয়োজিত সংবাদ সম্মেলনে তিনি নিজেকে প্রার্থী হিসেবে ঘোষণা দেন।

আজ সংবাদ সম্মেলনে লিখিত বক্তব্য উপস্থাপন করেন জেলা নাগরিক ও পেশাজীবী ঐক্য পরিষদের সাধারণ সম্পাদক অলিয়ার রহমান খান। আরও উপস্থিত ছিলেনসিনিয়র সহ-সভাপতি আলহাজ্ব বশির রেজা, সহ-সভাপতি সুকুমার পাল নিমাই, মোহাম্মদ হানিফ, মোঃলাভলু মিয়া, আয়নাল হক প্রমুখ।

আফম সুলতানুল আজম খান আপেল বলেন, মানিকগঞ্জ পৌরবাসী দীর্ঘদিন ধরে নাগরিক সুবিধা থেকে বঞ্চিত হয়েছেন।একারণে মানিকগঞ্জের ৮২টি সামাজিক সংগঠন তাঁকে সমর্থন জানিয়েছেন। তিনি প্রার্থী হলে পৌরবাসী ভোট দিয়ে তাঁকে বিজয়ী করবেন উল্লেখ করে তিনি বলেন, তাঁকে ছাড়া অন্য কাউকে নৌকা প্রতীক বরাদ্দ দিলে নৌকার নিশ্চিত পরাজয় হবে।

তিনি নির্বাচিত হলে, পৌর এলাকার সকল কাঁচা মেঝের টিনের আবাসিক ঘরের পৌরকর মওকুফ করা, ফি ছাড়া রিক্সা ও ভ্যান গাড়ির লাইসেন্স নবায়ন, সাংবাদিকদের জন্য আবাসিক আবাসস্থল হিসেবে ব্যবহারের জন্য জমি বরাদ্দ দেওয়া, পরিকল্পিত ড্রেনেজ ব্যবস্থাসহ নাগরিক সুবিধা নিশ্চিত করবেন উল্লেখ তিনি তিনি ২২-দফা কাজ করার অঙ্গীকার করেন।