ঢাকা, ১২ই ফাল্গুন, ১৪২৭ বঙ্গাব্দ
shodagor.com

মানিকছড়িতে সুপার স্টার’র ডিলার ও রিটেইলারের মিলন মেলা

প্রকাশিত: সোমবার, জানুয়ারি ১৮, ২০২১ ৪:৩০ অপরাহ্ণ  

| মো. জাকির হোসেন, মানিকছড়ি প্রতিনিধি

খাগড়াছড়ির মানিকছড়িতে সুপার স্টার লিমিটেড’র পরিবেশক রুপা ইলেকট্রিক এন্ড ব্যাটারী হাউজ এর অধিনস্থ খাগড়াছড়ির সকল ডিলার, রিটেইলার ও ইলেকট্রিশিয়ানদের নিয়ে মানিকছড়ি ফুট হাউস এন্ড কনভেনশন সেন্টারে অনুষ্ঠিত হয় ডিলার এন্ড রিটেইলার সম্মেলন-২১।

‘আমাদের ভ্রাতৃত্বের যাত্রা হোক আগামীর কল্যাণে…’-এই প্রতিপাদ্যকে সামনে নিয়ে ১৮ জানুয়ারী (সোমবার) দিনব্যাপি সম্মেলনে শতাধিক ডিলার, রিটেইলার ও ইলেকট্রিশিয়ান সম্মেলনে অংশগ্রহণ করেন।

সুুপারস্টার লিমিটেড’র পরিবেশক ও রুপা ইলেকট্রিক এন্ড ব্যাটারী হাউজের স্বত্তাধিকারী মোঃ আবদুর রহিম সুমন’র সভাপতিত্বে অনুষ্টিত সম্মেলনে অতিথি হিসেবে উপস্থিত ছিলেণ, সুপার স্টার গ্রুপের সিনিয়র জিএম মীর সাজ্জাদ আলী, সিনিয়র এসএম ফায়জুল হক তুষার, এসএম আমিনুল ইসলাম আমিন, উপজেলা চেয়ারম্যান মোঃ জয়নাল আবেদীন, জেলা পরিষদ সদস্য মোঃ মাঈন উদ্দীন, অফিসার ইনচার্জ আমির হোসেন, উপজেলা দুর্নীতি প্রতিরোধ কমিটির সভাপতি মোঃ আতিউল ইসলাম, যুবলীগ সভাপতি মোঃ সামায়উন ফরাজী সামু, সাধারণ সম্পাদক মোঃ জাহাঙ্গীর আলম, দুর্নীতি প্রতিরোধ কমিটির সাধারণ সম্পাদক সাংবাদিক আবদুল মান্নান, বাজার সেক্রেটারী মোঃ নুর ইসলাম প্রমূখ।

shodagor.com

দুই পর্বে অনুষ্টিত সম্মেলনে ব্যবসায়িক আলোচনা, ডিলার ও রিটেইলারদের বক্তব্য গ্রহন, পুরস্কার বিতরণ ও র‌্যাফেল ড্র অনুষ্টিত হয়। র‌্যাফেল ড্র’তে বিজয়ী ও বছরব্যাপী সুপার স্টার পণ্যে ব্যবসায়িক কাজে বিশেষ অবদানের জন্য ডিলার, রিটেইলার ও ইলেকট্রিশিয়ানদের পুরস্কার প্রদানসহ অতিথিদেরকে বিশেষ ‘সম্মাননা স্মারক’ প্রদান করা হয়।

বিনোদন, লাইফস্টাইল, তথ্যপ্রযুক্তি, ভ্রমণ, তারুণ্য, ক্যাম্পাস ও মতামত কলামে লিখতে পারেন আপনিও – [email protected] ইমেইল করুন  

সর্বশেষ

জনপ্রিয় সংবাদ