ঢাকা, ১৩ই কার্তিক, ১৪২৭ বঙ্গাব্দ
shodagor.com

মানিকছড়িতে অস্ত্র ও নগদ টাকাসহ সন্ত্রাসী আটক

প্রকাশিত: শনিবার, অক্টোবর ১৭, ২০২০ ৩:৪২ অপরাহ্ণ  

| পিবিএন ডেস্ক

মানিকছড়ি প্রতিনিধি: সিন্দুকছড়ি জোনের বাটনাতলী ক্যাম্পের সেনা অভিযানে মানিকছড়ি-রামগড় সীমান্ত এলাকা থেকে ইউপিডিএফ (মূল)দলের টোল কালেক্টর কংজ মারমা (২৪) কে আটক করা হয়েছে।

এসময় তার কাছ থেকে একটি এলজি,৪ রাউন্ড কার্তুজ, ৬ টি মোবাইল ফোন, চাঁদা আদায়ের ১৫ টি রশিদ বই, নগদ আড়াই হাজার টাকা এবং বিয়মিত চাঁদা আদায়ের স্টক রেজিস্টারসহ আটক করা হয়েছে।

পুলিশ ও সেনাবাহিনী সূত্রে জানা গেছে, মানিকছড়ি- রামগড় সীমান্তে সশস্ত্র সন্ত্রাসীদের অবস্থানের গোপন খবরে শুক্রবার দিবাগত রাতে বাটনাতলী ক্যাম্প কমান্ডার ক্যাপ্টেন মোঃ ওয়ালি উল্লাহ অভিযান পরিচালনা করেন ।

ফলে গভীর রাতে রামগড় উপজেলার পাতাছড়া ইউপির সিন্দুপাড়ায় ইউপিডিএফ কর্মী কংজ মারমা (২৪) পিতা- মংলা মারমাকে একটি এলজি,৪ রাউন্ড তাজা কার্তুজ,৬ টি মোবাইল ফোন,চাঁদা আদায়ের ১৫ টি রশিদ বই, নগদ আড়াই হাজার টাকা এবং জনপদে নিয়মিত আদায়কৃত চাঁদার স্টক রেজিস্টারসহ আটক করতে সক্ষম হয় সেনাবাহিনী।

পরে শনিবার সকাল সাড়ে ৯ টায় মানিকছড়ি সাব জোনে অস্ত্র ও উদ্ধারকৃত সরঞ্জামাদিসহ আটক ব্যক্তির বিস্তারিত পরিচয় তুলে ধরেন সেনা কর্মকর্তারা।

পরে আটক ব্যক্তির ঘটনাস্থল রামগড় হওয়ায় আটক ব্যক্তি ও সকল সরঞ্জামাদি রামগড় থানায় হস্তান্তর করা হয়। আটক ব্যক্তির বিরুদ্ধে মামলার প্রস্তুতি চলছে বলে জানান তারা।

Share this...
Share on Facebook
Facebook
Tweet about this on Twitter
Twitter

বিনোদন, লাইফস্টাইল, তথ্যপ্রযুক্তি, ভ্রমণ, তারুণ্য, ক্যাম্পাস ও মতামত কলামে লিখতে পারেন আপনিও – pbn.news24@gmail.com ইমেইল করুন  

সর্বশেষ

জনপ্রিয় সংবাদ