ঢাকা, ৩০শে চৈত্র, ১৪২৭ বঙ্গাব্দ
shodagor.com

মুজিবনগরে রাষ্ট্রীয় মর্যাদায় বীর মুক্তিযোদ্ধা জামাত আলী এর দাফন সম্পর্ন

প্রকাশিত: বুধবার, ফেব্রুয়ারি ২৪, ২০২১ ১:৪৪ অপরাহ্ণ  

| পিবিএন ডেস্ক

মেহেরপুরের মুজিবনগরে রাষ্ট্রীয় মর্যাদায় বীর মুক্তিযোদ্ধা জামাত আলী এর দাফন সম্পর্ন করা হয়েছে। বুধবার দুপুর ২ টার সময় আনন্দবাস দক্ষিন পাড়া ফুটবল খেলার মাঠ প্রাঙ্গনে রাষ্ট্রিয় মর্যাদায় গার্ড অফ অনার শেষে আনন্দবাস দক্ষিনপাড়া কবরস্হানে দাফন কাজ সম্পর্ন করা হয়।

প্রথমে মুজিবনগর সহকারী কমিশনার ভূমি নাজমুল আলম, মুজিবনগর থানার অফিসার ইনচার্জ (তদন্ত) শরিফুল ইসলাম, বীর মুক্তিযোদ্ধা ও মুজিবনগর উপজেলা আওয়ামীলীগের সভাপতি উপজেলা চেয়ারম্যান জিয়াউদ্দীন বিশ্বাস, বীর মুক্তিযোদ্ধা আহসান আলী খাঁন মৃত বীর মুক্তিযোদ্ধা জামাত আলীর মরদেহ জতীয় পতাকা দিয়ে আচ্ছাদন করে সন্মান প্রদর্শন করেন।

পরে মুজিবনগর থানার অফিসার ইনচার্জ (তদন্ত) শরিফুল ইসলামের নেতৃত্বে পুলিশের একটি চৌকষ দল রাষ্ট্রীয় মর্যাদায় গার্ড অব অনার প্রদান করেন।

shodagor.com

এসময় মুজিবনগর উপজেলা সহকারি কমিশনার ভূমি নাজমুল আলম, বীর মুক্তিযোদ্ধা মুজিবনগর উপজেলা আওয়ামীলীগের সভাপতি উপজেলা চেয়ারম্যান জিয়াউদ্দীন বিশ্বাস, বীর মুক্তিযোদ্ধা আহসান আলী খাঁন, শেখ খাজা আহমেদ, রাজনৈতিক নেতৃবৃন্দ ও সরকারের বিভিন্ন দপ্তরের কর্মকর্তা, সহ স্থানীয়রা শ্রদ্ধাঞ্জলি অপর্ন করে জানাযা ও দাফন কাজে অংশগ্রহণ করেন।

উল্লেখ্য যে মুজিবনগর উপজেলার বীর মুক্তিযোদ্ধা জামাত আলী (৬৫) বুধবার সকালে বার্ধক্যজনিত কারনে হৃদযন্ত্রের ক্রীয়া বন্ধ হয়ে নিজ বাসভবনে ইন্তেকাল করেন।

বীর মুক্তিযোদ্ধা জামাত আলী মেহেরপুরের মুজিবনগর উপজেলার বাগোয়ান ইউনিয়নের আনন্দবাস দক্ষিন পাড়ার মৃত, জহর বিশ্বাস এর ছেলে। মৃত্যুকালে তিনি স্ত্রী ও দুই পুত্র দুই কন্যা সন্তানসহ অসংখ্য গুনাগ্রাহী রেখে গেছেন।

বিনোদন, লাইফস্টাইল, তথ্যপ্রযুক্তি, ভ্রমণ, তারুণ্য, ক্যাম্পাস ও মতামত কলামে লিখতে পারেন আপনিও – pbn.news24@gmail.com ইমেইল করুন  

সর্বশেষ

জনপ্রিয় সংবাদ