ঢাকা, ৩০শে চৈত্র, ১৪২৭ বঙ্গাব্দ
shodagor.com

মুজিবনগর সাব রেজিস্ট্রারের বিরুদ্ধে ঘুষ চাওয়ার অভিযোগ

প্রকাশিত: বুধবার, এপ্রিল ৭, ২০২১ ১:১৯ অপরাহ্ণ  

| পিবিএন ডেস্ক

স্টাফ রিপোর্টার, মেহেরপুর: মেহেরপুরের মুজিবনগর উপজেলা সাব রেজিস্ট্রার অভিজাত করের বিরুদ্ধে ঘুষ চাওয়ার অভিযোগে কলম বিরতি পালন করেছে দলিল লেখক সমিতির সদস্যরা। বুধবার দুপুর থেকে কলম বিরতি পালন করেন তারা।

দলিল লেখক সমিতির সভাপতি আফাজ উদ্দীন জানান, দলিল নিয়ে সাব রেজিস্ট্রার অভিজাত করের কাছে গেলে দলিল প্রতি অতিরিক্ত ২ হাজার টাকা ঘুষ না দিলে কোন দলিলে স্বাক্ষর করবেন না বলে জানিয়ে দেন।

দলিল লেখক সমিতির সাধারন সম্পাদক নজরুল ইসলাম জানান, সাব রেজিস্ট্রার অভিজাত কর দলিল লেখকদের সাথে অসৌজন্য মুলক আচরন করেন। আজকেও তিনি অতিরিক্ত টাকা দেয়ার বিষয়ে চাপ দিতে থাকেন। টাকা না দেয়ায় তিনি দলিলে স্বাক্ষর করেননি। একারনে দলির লেখক সমিতির সদস্যদের সিদ্ধান্তক্রমে কলম বিরতি পালন করা হয়েছে।

shodagor.com

দলিল লেখকদের এমন অভিযোগ অস্বিকার করে সাব রেজিষ্ট্রার আভিজাত কর বলেন, দলিলে স্বাক্ষর করার বিষয়ে কোন টাকা চাইনি। সরকারী নির্দেশনা অনুযায়ী সিমীত আকারে জরুরী দলিল ছাড়া বাড়তি কোন দলিল না করতে চাওয়ায় দলির লেখক সমিতির সদস্যরা অসত্য অভিযোগ করেছে।

বিনোদন, লাইফস্টাইল, তথ্যপ্রযুক্তি, ভ্রমণ, তারুণ্য, ক্যাম্পাস ও মতামত কলামে লিখতে পারেন আপনিও – pbn.news24@gmail.com ইমেইল করুন  

সর্বশেষ

জনপ্রিয় সংবাদ