ঢাকা, ২৫শে বৈশাখ, ১৪২৮ বঙ্গাব্দ
shodagor.com

মুভমেন্ট পাস লাগবে না সাংবাদিকদের

প্রকাশিত: বুধবার, এপ্রিল ১৪, ২০২১ ৬:০৯ পূর্বাহ্ণ  

| পিবিএন ডেস্ক

আব্দুর রাজ্জাক, স্টাফ রিপোর্টার:
করোনা পরিস্থিতিতে এবার জারি করা হয়েছে কঠোর লকডাউন আর বিশেষ প্রয়োজনে বাইরে বের হতে হলে নিতে হবে ‘মুভমেন্ট পাস’। তবে সাংবাদিকদের সড়কে চলাফেরার জন্য ‘মুভমেন্ট পাস’ প্রয়োজন হবে না।

মঙ্গলবার (১৩ এপ্রিল) দুপুরে রাজারবাগ পুলিশ লাইনসে ‘মুভমেন্ট পাস’ উদ্বোধনকালে পুলিশের মহাপরিদর্শক (আইজিপি) ড. বেনজীর আহমেদ এ কথা বলেন।

আইজিপি বলেন, সরকারি প্রজ্ঞাপনে সাংবাদিকসহ জরুরি সেবার সঙ্গে সংশ্লিষ্টদের চলাফেরায় বাধা দেওয়া হয়নি। তাই সাংবাদিকদের এই পাস সংগ্রহ করতে হবে না।

shodagor.com

মুভমেন্ট পাসের কার্যক্রম উদ্বোধন করে আইজিপি বলেন, এটা অতি প্রয়োজনীয় ক্ষেত্রে ব্যবহার করা যাবে। এক ফোন নম্বর ও একটি গাড়ির নম্বর প্লেট দিয়ে একবার আবেদন করা যাবে। তবে প্রথমে কতজন এই পাস পাবে এই সংখ্যা নির্ধারণ করা নেই। যে কেউ গুরুত্বপূর্ণ কাজের প্রয়োজনে পাস নিতে পারবেন।

ড. বেনজীর আহমেদ বলেন, বাজার, করোনার টিকার ডেটসহ অতিপ্রয়োজনীয় কাজ থাকলে বের হওয়া যাবে। এমনকি অ্যাম্বুলেন্সে রোগী নিয়ে যাওয়ার প্রয়োজন হলেও মুভমেন্ট পাস লাগবে।

বিনোদন, লাইফস্টাইল, তথ্যপ্রযুক্তি, ভ্রমণ, তারুণ্য, ক্যাম্পাস ও মতামত কলামে লিখতে পারেন আপনিও – pbn.news24@gmail.com ইমেইল করুন  

সর্বশেষ

জনপ্রিয় সংবাদ