ঢাকা, ১৬ই ফাল্গুন, ১৪২৭ বঙ্গাব্দ
shodagor.com

রাজধানীর আদাবর-১৬ তে আগুন

প্রকাশিত: বৃহস্পতিবার, ফেব্রুয়ারি ১১, ২০২১ ৩:৩৬ পূর্বাহ্ণ  

| পিবিএন ডেস্ক

রাজধানীর মোহাম্মদপুরের আদাবর ১৬ তে গ্যাসের লাইন লিকেজ হয়ে আগুন লেগে যায়। প্রায় দুই ঘণ্টার চেষ্টার পর আগুন নিয়ন্ত্রণে আনা সম্ভব হয়েছে।

প্রাথমিকভাবে জানা যায়, গতকাল রাত ১১.৪৫ টা এর দিকে গ্যাসের লাইন লিকেজ হয়ে আগুন লাগে। প্রথম দিকে এলাকার সাধারণ মানুষের প্রচেষ্টায় আগুন কিছুটা নিয়ন্ত্রণে আসে। পরবর্তীতে ফায়ার সার্ভিসের একটি ইউনিট ঘটনাস্থলে দ্রুত পোঁছে যায় এবং প্রায় এক ঘন্টার প্রচেষ্টায় আগুন সম্পূর্ণ নিয়ন্ত্রণে আনতে সক্ষম হয়।

ঘটনার বর্ণনা দিতে গিয়ে মিলন নামের একজন প্রত্যক্ষদর্ষী পিবিএন২৪ কে জানান, রাত ১১.৪৫ টা নাগাদ আগুন লাগে, আমরা আমাদের সর্বোচ্চ দিয়ে আগুন নিয়ন্ত্রণে আনার চেষ্টা করেছি। এখানে সাধারণ মানুষের মধ্যে আতঙ্ক ছড়িয়ে পড়েছে। এখন আগুন নিয়ন্ত্রণে এসেছে, আমরা সবাই আল্লাহর রহমতে ভাল আছি।

ঘটনাস্থল পরিদর্শন করে দেখা যায়, একটি দুই তলা টিনসেট বাড়ি ও ন্যাশনাল বেকারি নামের একটি কারখানা সম্পূর্ণ পুড়ে গেছে। সাধারণ ভাবে ধারণা করা হয়, প্রায় কোটি টাকার ক্ষতি হয়েছে।

অন্য একজন প্রত্যক্ষদর্শী জানান, আদাবর ঘনবসতিপূর্ণ একটি এলাকা, এই ছোট এলাকায় প্রায় কয়েক লক্ষ মানুষের বসবাস। ন্যাশনাল বেকারি এই এলাকার মানুষের বেকারির খাবার চাহিদা পূরণ করে আসছে। এখানে রাত ১টা নাগাদ আগুন লাগে, শুরু থেকেই আমরা কয়েকজন যুবক আগুন নিয়ন্ত্রণে আনার চেষ্টা করেছি। মানুষের হতাহতের ঘটনা ঘটেনি। আল্লাহর রহমতে খুব তাড়াতাড়ি আগুন নিয়ন্ত্রণে আনা সম্ভব হয়েছে।

shodagor.com

বিনোদন, লাইফস্টাইল, তথ্যপ্রযুক্তি, ভ্রমণ, তারুণ্য, ক্যাম্পাস ও মতামত কলামে লিখতে পারেন আপনিও – [email protected] ইমেইল করুন  

সর্বশেষ

জনপ্রিয় সংবাদ