১৬ই আগস্ট, ২০২০ ইং, রবিবার

রাজারহাটে কম্পিউটারে অশ্লীল ভিডিও রাখার দায়ে যুবক গ্রেফতার

আপডেট: জুলাই ১৪, ২০২০

| পিবিএন রিপোর্ট

মোঃ মোশাররফ হোসেন রাজারহাট (কুড়িগ্রাম) প্রতিনিধি: রাজারহাট উপজেলার ছিনাই ইউনিয়নের পাঙ্গারহাট বাজারের কুদ্দুস কম্পিউটার দোকানে অশ্লীল ভিডিও রাখার দায়ে ১ যুবককে গ্রেপ্তার করেছে রাজারহাট থানা পুলিশ।

রাজারহাট থানা সূত্রে জানা যায়, ১২ জুলাই ২০২০ খ্রিস্টাব্দ রোববার সকালে গোপন সংবাদের ভিত্তিতে রাজারহাট থানার অফিসার ইনচার্জ মোঃ রাজু সরকারের নেতৃত্বে এস আই অনিল কুমার ও আব্দুল জব্বারসহ রাজারহাট থানা পুলিশের একটি দল পাঙ্গারহাট বাজারে কুদ্দুস ষ্টোরে অভিযান চালায়।

এসময় একটি কম্পিউটার জব্দ করলে তাতে হরেক রকমের অশ্লীল ভিডিও পাওয়া যায় । অশ্লীল ভিডিও রাখার দায়ে তাকে গ্রেপ্তার করেছে থানা পুলিশ। গ্রেফতারকৃত যুবক মীরেরবাড়ি (ত্রিশবাড়ি) এলাকার মোঃ ফুলবকস এর পুত্র আব্দুল কুদ্দুস (২১) বলে জানা গেছে । এ ঘটনায় রাজারহাট থানায় পর্নোগ্রাফি আইনে একটি মামলা দায়ের করে আব্দুল কুদ্দুস(২১) কে কুড়িগ্রাম জেল হাজতে পাঠানো হয়েছে।

রাজারহাট থানার অফিসার ইনচার্জ মোঃ রাজু সরকার বলেন, “এখন থেকে উপজেলার সকল মেমোরি কার্ড ডাউনলোডকারী কম্পিউটারের দোকানগুলোতে অভিযান অব্যহত থাকবে”।

কোন কম্পিউটারের দোকানে পর্নোগ্রাফিক/অশ্লীল ভিডিও পাওয়া গেলে তাকে আইনের আওতায় নিয়ে আসা হবে। এছাড়া যে কারো মোবাইল ফোনে পর্নোগ্রাফিক ভিডিও পাওয়া গেলে তাদেরকেও গ্রেপ্তার করা হবে।