ঢাকা, ৭ই আষাঢ়, ১৪২৮ বঙ্গাব্দ
shodagor.com

রাজারহাটে রহস্যজনকভাবে কিশোরের ঝুলন্ত লাশ উদ্ধার : ঝুলে থাকা গাছে এলোমেলোভাবে লেখা ছিল আমার নাম রাব্বি তোমাকে ভালোবাসি

প্রকাশিত: শুক্রবার, মে ৭, ২০২১ ১২:৩৭ অপরাহ্ণ  

| পিবিএন ডেস্ক

মোশাররফ হোসেন রাজারহাট (কুড়িগ্রাম) প্রতিনিধি : কুড়িগ্রামের রাজারহাটে বিলে (জলাশয়) হাঁসের খামারে বাবার জন্য দুপুরের খাবার দিতে যাওয়া রাব্বি নামের এক কিশোরের ঝুলন্ত মরদেহ একটি ইউকিলিপটাস গাছ থেকে উদ্ধার করেছে পুলিশ।

জানা গেছে উপজেলার চাকিরপশার ইউনিয়নের অচীন গাছ এলাকার হারেজ আলীর ছেলে নিহত রাব্বি। ঘটনা স্থল থেকে তাদের বাড়ি দেড় কিলোমিটার দূরে। আজ শুক্রবার দুপুর ১২ টার দিকে এ ঘটনা ঘটে ।

স্থানীয়রা বলেন, নিহত রাব্বির বাবার একটি হাঁসের খামার রয়েছে। প্রতিদিন তার বাবা হাঁসগুলোকে নিয়ে টগরাইহাট এলাকার পুলের পার (পাউংলার দোলা) নামক এলাকার একটি বিলে খাবার খাওয়াতে নিয়ে আসেন। আর রাব্বি তার বাবার জন্য অন্যদিনের মতো দুপুরের খাবার নিয়ে আসে। পরে স্থানীয়রা আজ সেখানে একটি গাছের সঙ্গে তার মরদেহ ঝুলতে দেখে রাজারহাট থানা পুলিশকে খবর দেন।

shodagor.com

স্থানীয়রা বলেন, রাব্বি কোনোভাবেই আত্মাহত্যা করতে পারে না। কে বা কারা তাকে শ্বাসরোধ করে হত্যা করে ভাতের বাটি মোড়ানোয় ব্যবহৃত কাপড় পেঁচিয়ে ছোট একটি গাছের সঙ্গে ঝুলিয়ে রাখে। ওই সময় রাব্বির বাবা ঘটনাস্থলে ছিলেন না । নিহত কিশোরের বাবা খবর পেয়ে ছুটে এসে ঝুলন্ত ছেলেকে জড়িয়ে ধরে চুমু খেয়ে জ্ঞান হারায়।

রাজারহাট থানার অফিসার ইনচার্জ বলেন আমরা খবর পেয়ে সেখানে গিয়ে লাশটি উদ্ধার করেছি। গাছের লেখা দেখে প্রাথমিকভাবে অনুমান করা হচ্ছে ছেলেটি কাউকে ভালোবেসে আবেগ থেকে আত্নহত্যা করতে পারে। তবে এটি হত্যা নাকি আত্মহত্যা তা তদন্ত করলে বোঝা যাবে।

বিনোদন, লাইফস্টাইল, তথ্যপ্রযুক্তি, ভ্রমণ, তারুণ্য, ক্যাম্পাস ও মতামত কলামে লিখতে পারেন আপনিও – pbn.news24@gmail.com ইমেইল করুন  

সর্বশেষ

জনপ্রিয় সংবাদ