ঢাকা, ১৬ই ফাল্গুন, ১৪২৭ বঙ্গাব্দ
shodagor.com

রানীশংকৈল পৌরনির্বাচনে সকল প্রার্থীকে বৈধ ঘোষণা

প্রকাশিত: মঙ্গলবার, জানুয়ারি ১৯, ২০২১ ২:৫৬ অপরাহ্ণ  

| আবু তারেক বাঁধন, ঠাকুরগাঁও প্রতিনিধি

ঠাকুরগাঁওয়ের রানীশংকৈল পৌরসভার নির্বাচনে মেয়র সহ সকল পদে ৫৮টি মনোনয়ন পত্র জমা দেন। এরমধ্যে ১২জন মেয়রপ্রার্থী, ৩৩জন কাউন্সিল’র এবং সংরক্ষিত মহিলা কাউন্সিল’র ১৩জন।
যাচাই বাচাই শেষে সকলের মনোনয়ন বৈধ ঘোষণা করেছেন উপজেলা নির্বাচন অফিসার আঁখি সরকার। মঙ্গলবার (১৯ জানুয়ারি) মনোনয়নপত্র যাচাই বাছাই কার্যক্রম অনুষ্ঠিত হয়েছে উপজেলা হলরুমে।
এসময় উপস্থিত ছিলেন উপজেলা নির্বাহী অফিসার ও নির্বাচন রিটার্নিং কর্মকর্তা সোহেল সুলতান জুলকার নাইন কবির স্টিভ উপজেলা নির্বাচন কর্মকর্তা আঁখি সরকার, নির্বাচন অফিসের কর্মকর্তা কর্মচারীগণ সহ পৌরসভা নির্বাচনে অংশগ্রহণকারী সকল মেয়র ও কাউন্সিলর প্রার্থীরা।
পৌর নির্বাচনে ১২জন মেয়রপ্রার্থীরা হলেন ..
১.মো: আলমগীর সরকার (বর্তমান মেয়র)
২.হাজী মোস্তাফিজুর রহমান মোস্তাক (নৌকা)
৩.মো:মাহমুদুন নবী পান্না বিশ্বাস (ধানের শিষ)
৪.মো: মোকলেসুর রহমান (বিএনপি’র বিদ্রোহী)
৫.মো: আলমগীর আলম (লাঙ্গল)
৬.মো: মোকাররম হোসাইন (স্বতন্ত্র)
৭.মো: নওরোজ কাউষার কানন (আ’লীগের বিদ্রোহী)
৮.মো: ইস্তেকার আলম (আ’লীগের বিদ্রোহী)
৯.মো: রফিউল ইসলাম ভিপি ( আ’লীগের বিদ্রোহী)
১০.মো: রুকুনুল ইসলাম ডলার (আ’লীগের বিদ্রোহী)
১১.মো: আব্দুল খালেক (আ’লীগের বিদ্রোহী)
১২. শ্রী সাধন বসাক (আ’লীগের বিদ্রোহী )

কাউন্সিল’র পদে ৩৪ জন মনোনয়ন ফরম কিনেছেন ও জমা দিয়েছেন ৩৩ জন। মহিলা সংরক্ষিত আসনের ১৩ জন মনোনয়ন ফরম কিনে জমা দিয়েছেন ১৩ জনই।

নির্বাচন অফিসার আঁখি সরকার বলেন নির্বাচন সুষ্ঠ নিরপেক্ষ করার জন্য যাবতীয় পদক্ষেপ গ্রহন করা হয়েছে।কোন প্রার্থী নির্বাচনী আচরণবিধি লঙ্ঘন করলে ভ্রাম্যমাণ আদালতে এনে প্রয়োজনীয় ব্যবস্থা গ্রহন করা হবে।

shodagor.com

এবার রানীশংকৈল পৌরসভায় ভোটার সংখ্যা ১৪৭০২ জন। এর মধ্যে পুরুষ ভোটার ৭৩১২ জন এবং মহিলা ভোটার ৭৩৯০ জন। ভোটগ্রহন হবে ১৪ ফ্রেরুয়ারী।

বিনোদন, লাইফস্টাইল, তথ্যপ্রযুক্তি, ভ্রমণ, তারুণ্য, ক্যাম্পাস ও মতামত কলামে লিখতে পারেন আপনিও – [email protected] ইমেইল করুন  

সর্বশেষ

জনপ্রিয় সংবাদ