ঢাকা, ১৪ই অগ্রহায়ণ, ১৪২৭ বঙ্গাব্দ
shodagor.com

রাসূলের অবমাননার প্রতিবাদে মানববন্ধন অনুষ্ঠিত

প্রকাশিত: সোমবার, নভেম্বর ৯, ২০২০ ১২:০৩ অপরাহ্ণ  

| মহসিন রেজা, মুন্সিগঞ্জ প্রতিনিধি

ফ্রান্স সরকার কর্তৃক রাসূল (সাঃ) এর অবমাননার প্রতিবাদে সিরাজদিখানে মানববন্ধন অনুষ্ঠিত হয়েছে।

উপজেলার ঢাকা-মাওয়া মহাসড়কের নিমতলা নামক স্থানে ওলামায় কেরাম ও সর্বস্থরের তৌহীদি জনতা এ মানববন্ধন করেন। কেয়াইন ইউনিয়নের সর্বস্তরের তাওহিদী জনতার আয়োজনে ও নিমতলা মাদরাসার পিন্সিপাল হযরত মাওলানা হাফেজ খলিলুর রহমানের সভাপতিত্বে বক্তব্য রাখেন,জমিয়তে উলামায়ে ইসলাম বাংলাদেশ এর কেন্দ্রীয় কৃষি বিষয়ক সম্পাদক মাওলানা জিয়াউল হক কাসেমী,মাওলানা মনির সাহেব,মাওলানা ওবায়দুল হক,মাওলানা আছাদুল্লাহ,মাওলানা মহিউদ্দিন, কেয়াইন ইউনিয়ন চেয়ারম্যান মো.আশ্রাফ আলী,ব্যবসায়ী মহাসিন্ধু মোল্লা,মাওলানা নিয়ামত উল্লাহ,মাওলানা হাবিবুর রহমান,কেয়াইন ইউনিয়নের সাবেক চেয়ারম্যান আলাদ হোসেন,মাওলানা ইউনুস ফরিদী,মাওলানা মুফতি আবুল কালাম আজাত,ফুলপুর উচ্চ বিদ্যালয়ের শিক্ষক ফোরকান প্রমুখ।

মানববন্ধনে বক্তারা বলেন, রাসূল (সাঃ)কে নিজের জীবনের চেয়েও বেশি ভালবাসী তাই তার অবমাননা কোনভাবেই সহ্য করা হবে না। তিনি আরো বলেন মাননীয় প্রধান মন্ত্রী ফ্রান্সের সাথে সকল কুটনৈতিক সম্পর্ক বর্জন করে নবী প্রেমের স্বাক্ষর রাখুন।
জাতীয় সংসদে নিন্দা প্রস্তাব পাশ করুন।

shodagor.com

আমরা গভীরভাবে লক্ষ্য করছি ইসকন নামে উগ্রবাদী সংগঠন সাম্প্রদায়িক উস্কানিমূলক বক্তব্য দিয়ে সাম্প্রদায়িক দাঙ্গার দিকে ঠেলে দিচ্ছে। বিধায় এই জঙ্গীবাদী সংগঠনটি নিষিদ্ধ করুন। এবং যারা সম্প্রীতি নষ্টের ষড়যন্ত্র করছে তাদের বিচারের আওতায়ে এনে শাস্তি দিন।

বিনোদন, লাইফস্টাইল, তথ্যপ্রযুক্তি, ভ্রমণ, তারুণ্য, ক্যাম্পাস ও মতামত কলামে লিখতে পারেন আপনিও – pbn.news24@gmail.com ইমেইল করুন  

সর্বশেষ

জনপ্রিয় সংবাদ