ঢাকা, ২৫শে বৈশাখ, ১৪২৮ বঙ্গাব্দ
shodagor.com

রিকশাচালককে থাপ্পড়, ভিডিও দেখে গ্রেপ্তার

প্রকাশিত: মঙ্গলবার, মে ৪, ২০২১ ৪:৩৮ অপরাহ্ণ  

| পিবিএন ডেস্ক

পুরান ঢাকার বংশাল এলাকায় এক রিকশাচালককে থাপ্পড় মারার ভিডিও দেখে নির্যাতনকারীকে চিহ্নিত করে গ্রেপ্তারের খবর দিয়েছে পুলিশ।

সুলতান আহমেদ নামের ওই ব্যক্তিকে মঙ্গলবার সন্ধ্যায় বংশাল চার রাস্তার মোড় ক্রসিং থেকে গ্রেপ্তার করা হয় বলে পুলিশের সদর দপ্তরের এক সংবাদ বিজ্ঞপ্তিতে জানানো হয়েছে।

বংশাল থানার ওসি শাহীন ফকির বিডিনিউজ টোয়েন্টিফোর ডটকমকে বলেন, “খুব দ্রুতই আমরা নির্যাতনকারীকে খুঁজে পেয়েছি। প্রাথমিক জিজ্ঞাসাবাদে জানা গেছে, সুলতান বংশাল এলাকায় স্থানীয় বাড়িওয়ালা এবং প্রভাবশালী।”

shodagor.com

মঙ্গলবার দুপুর দেড়টায় একজন সংবাদকর্মী বাংলাদেশ পুলিশের মিডিয়া এন্ড পাবলিক রিলেশন্স উইংকে সোশাল মিডিয়ায় আসা একটি ভিডিও লিংক পাঠান।

সেই ভিডিওতে দেখা যায়, এক ব্যক্তি একজন রিকশাচালককে সজোড়ে থাপ্পড় মারছেন। নির্যাতনের এক পর্যায়ে রিকশাওয়ালা মাটিতে পড়ে যান এবং জ্ঞান হারান।

ভিডিওটি দেখার পর নির্যাতনকারীকে খুঁজে বের করে আইনগত ব্যবস্থা নেওয়ার জন্য বংশাল থানার ওসিকে দায়িত্ব দেওয়া হয়।

ওসি শাহীন ফকির বলেন, “আমরা অভিযোগকারীর সাথেও যোগাযোগ করার চেষ্টা করছি। সুলতানের বিরুদ্ধে উপযুক্ত আইনি ব্যবস্থা নেয়ার প্রক্রিয়া চলমান রয়েছে।”

বিনোদন, লাইফস্টাইল, তথ্যপ্রযুক্তি, ভ্রমণ, তারুণ্য, ক্যাম্পাস ও মতামত কলামে লিখতে পারেন আপনিও – pbn.news24@gmail.com ইমেইল করুন  

সর্বশেষ

জনপ্রিয় সংবাদ