ঢাকা, ৩০শে চৈত্র, ১৪২৭ বঙ্গাব্দ
shodagor.com

শাপলাপুরে ১টি বসতবাড়ি আগুনে পুড়ে ছাই,ক্ষতিগ্রস্তদের মাঝে নগদ অর্থ ও কম্বল বিতরণ

প্রকাশিত: রবিবার, ফেব্রুয়ারি ২৮, ২০২১ ৮:৩৬ পূর্বাহ্ণ  

| পিবিএন ডেস্ক

সরওয়ার কামাল, কক্সবাজার প্রতিনিধি: ২৭শে ফেব্রুয়ারি মহেশখালী উপজেলার শাপলাপুর ইউনিয়নের ৫নং ওয়ার্ডের পশ্চিম পাড়ায় এক অগ্নিকাণ্ডের ঘটনা ঘটেছে। এতে ১টি বসতবাড়ি সম্পুর্ণ পুড়ে ছাই হয়ে গেছে। পাশের আরো কয়েকটি বসতবাড়ি, ক্ষয়ক্ষতি ও হয়েছে।

অগ্নিকাণ্ডের খবর পেয়ে মহেশখালী ফায়ার সার্ভিসের একটি ইউনিট ঘটনাস্থলে উপস্থিত হওয়ার আগেই গ্রাম বাসীরা আগুন নিয়ন্ত্রণে আনে। অগ্নিকাণ্ডের খবর শুনে ঘটনাস্থলে দ্রুত ছুটে যান স্থানীয় ইউপি প্যানেল চেয়ারম্যান, শাপলাপুর ইউনিয়ন আওয়ামী লীগের সাধারণ সম্পাদক জসিম উদ্দিন মাহমুদ।

স্থানীয় প্রত্যক্ষদর্শীর সূত্রে জানা যায়-২৭শে ফেব্রুয়ারি (শনিবার) সন্ধ্যায় সাড়ে ৭ টার দিকে সাইদুল ইসলামের বাড়িতে বৈদ্যুতিক সার্কিট সর্ট থেকে আগুনের সূত্রপাত হয়ে মুহূর্তে তা ছড়িয়ে পড়ে।

shodagor.com

কিছু বুঝে ওঠার আগেই পুড়ে যায় বাড়িটি। মহেশখালী সদর থেকে ফায়ার সার্ভিস ও সিভিল ডিফেন্স এর একটি ইউনিট ঘটনাস্থলে পৌছার আগেই গ্রাম বাসীরা আগুন নিয়ন্ত্রণে আনে। এদিকে শাপলাপুর ইউনিয়ন পরিষদের প্যানেল চেয়ারম্যান জসিম উদ্দিন মাহমুদ, স্থানীয় সাংসদ আলহাজ্ব আশেক উল্লাহ রফিকের পক্ষ থেকে আগুনে পুড়ে যাওয়া বাড়ীর মালিক’কে নগদ ৩০০০/-হাজার টাকা, ২৫০০/- টাকার কাপড়, ৫টি কম্বল, ২০ কেজি চাউল প্রদান করেন।

ক্ষতিগ্রস্ত বাড়ির মালিক তাৎক্ষণিক অনুদান হিসেবে প্যানেল চেয়ারম্যান জসিম উদ্দিনের দেওয়া নগদ টাকা, কাপড়, শীতের কম্বল ও রাতে খাওয়ার জন্য চাউল পেয়ে খুবই উপকৃত হয়েছেন বলে জানান।

বিনোদন, লাইফস্টাইল, তথ্যপ্রযুক্তি, ভ্রমণ, তারুণ্য, ক্যাম্পাস ও মতামত কলামে লিখতে পারেন আপনিও – pbn.news24@gmail.com ইমেইল করুন  

সর্বশেষ

জনপ্রিয় সংবাদ