ঢাকা, ১১ই কার্তিক, ১৪২৭ বঙ্গাব্দ
shodagor.com

শিবির কর্মী থেকে ছাত্রলীগে পদায়ন।

প্রকাশিত: শনিবার, অক্টোবর ১৭, ২০২০ ১০:৫৭ পূর্বাহ্ণ  

| পিবিএন ডেস্ক

শেখ ফারহান,কবি নজরুল কলেজ প্রতিনিধিঃ নিজের পরিচয় গোপন রেখে বড় বড় নেতার কাছে গিয়ে সেল্ফি তুলে এক অবিশ্বাস্য গল্প ।

২০১৪ -১৫ সালে শিহাব মাহমুদ গলাচিপা এন জেড মাদ্রাসার
সক্রিয় শিবির কর্মী ছিল একপর্যায়ে মাদ্রাসার অর্থ বিষয়ক সম্পাদক পোস্ট পান।

দ্বিতীয় ধাপে উপজেলা ছাত্রলীগের সাবেক সভাপতি শাহরিয়ার কামরুল ভাই শিহাবকে মাদ্রাসা ছাত্রলীগের সভাপতি বানায় বিষয়টি দুঃখজনক।

তারপর শুরু হয় বিভিন্ন নেতাদের নিয়া চামবাজি। আসুন এবার ঢাকার দিক একটু শুরু করি, কবি নজরুল সরকারি কলেজে তিনি ভর্তি হন। কবি নজরুল সরকারি কলেজর সাবেক সহ সভাপতি জহির সরদার এর কাছে এসে হাত তৈলবাজি করে বেশি দিন টিকতে পারেননি মাত্র ৬ মাস থাকতে পেরেছিলেন।

জহির সরদার যখন জানতে পারলেন শিহাব মাহমুদ শিবির কর্মী ২০১৭, আর শিহাবকে যায়গা দিলেন না।

তৃতীয় ধাপে, স্হানীয় এমপি মহোদয় এর কাছে ও যেতে থাকেন একটা সেল্ফি তোলার জন্য।

যখন সবাই জেনে গেল যে শিহাব শিবির কর্মী, তখন সে নিজেই সকলের কাছ থেকে একটু দুরে সরে গেল। শিবিরের খাওন নাই বুজতে পেরেছিলেন ।।

নাম বলতে অনিচ্ছুক এক লোক বলেন, ওর বদনাম থেকে সাবেক ছাত্রলীগ নেতা এ্যাড ওবায়দুল ইসলাম কে নিয়ে আমার সাথে বহুবার তর্কবিতর্ক হইছে তাকে ও সন্মান হানি করে পিছনে পিছনে মন্তব্য করে বেড়াত আসল উদ্দেশ্য তো আগে জানতামই নাহ শিবির কর্মীর উদ্দেশ্য কি হতে পারে আপনারই বিচার করুন।

আমি ছাত্রলীগের একজন খুদ্র কর্মী হিসেবে বিনিত ভাবে অনুরোধ করছি বাংলাদেশ ছাত্রলীগে সংগ্রামী সভাপতি আল নাহিয়ান খান জয় ভাই ও লেখক ভট্টাচার্য দাদার নিকট শিবির কর্মী যেন কিছু তেই আপনাদের চারপাশে ঘুরতে না পারেন এবং এরা যেন কখনো ক্ষমতায় না বসতে পারেন সেইদিক খেয়াল রাখবেন।

Share this...
Share on Facebook
Facebook
Tweet about this on Twitter
Twitter

বিনোদন, লাইফস্টাইল, তথ্যপ্রযুক্তি, ভ্রমণ, তারুণ্য, ক্যাম্পাস ও মতামত কলামে লিখতে পারেন আপনিও – pbn.news24@gmail.com ইমেইল করুন  

সর্বশেষ

জনপ্রিয় সংবাদ