ঢাকা, ১১ই কার্তিক, ১৪২৭ বঙ্গাব্দ
shodagor.com

শুধু মাত্র যিশু খ্রিস্ট আমার চেয়ে বিখ্যাত : ট্রাম্প

প্রকাশিত: শনিবার, অক্টোবর ১৭, ২০২০ ৫:৪৩ অপরাহ্ণ  

| ডেস্ক ইডিটর, আক্তার

BATTLE CREEK, MICHIGAN – DECEMBER 18: President Donald Trump addresses his impeachment after learning how the vote in the House was divided during a Merry Christmas Rally at the Kellogg Arena on December 18, 2019 in Battle Creek, Michigan. While Trump spoke at the rally the House of Representatives voted, mostly along party lines, to impeach the president for abuse of power and obstruction of Congress, making him just the third president in U.S. history to be impeached. Scott Olson/Getty Images/AFP == FOR NEWSPAPERS, INTERNET, TELCOS & TELEVISION USE ONLY ==
আমার চেয়ে বিখ্যাত শুধুমাত্র একজন রয়েছেন, তিনি হলেন যিশু খ্রিস্ট; এমনটাই বলেছেন মার্কিন প্রেসিডেন্ট ডোনাল্ড ট্রাম্প। দেশটির নর্থ ক্যারোলাইনার গ্রিনভাইলে এক নির্বাচনী সমাবেশে এই মন্তব্য করেন ট্রাম্প। দ্যা ইনডিপেন্ডেন্ট জানায়।

নির্বাচনী সমাবেশে এক ব্যাক্তি ট্রাম্পকে বলেন, এখন পর্যন্ত বিশ্বের সবচেয়ে বিখ্যাত ব্যক্তি আপনি। ট্রাম্প ওই ব্যক্তির দাবি মানতে রাজি হননি। তখন তিনি ট্রাম্পকে চ্যালেঞ্জ করে জানতে চান, ‘কে বেশি বিখ্যাত’? এই প্রশ্নের জবাবে ট্রাম্প বলেন, যিশু খ্রিস্ট। আমি কোনও সুযোগ নিচ্ছি না। আমি কোনও তর্ক করছি না। ভালো করে বলবে, আমি তার কাছাকাছিও নেই।

ট্রাম্পের এই মন্তব্যের কয়েকদিন আগে এক ভিডিওতে জনসভার মঞ্চে ট্রাম্পকে নাচতে দেখা গেছে। ভিডিওটি ফ্লোরিডায় এক সমাবেশের। সেখানে উপস্থিত অনেকেই প্রেসিডেন্টের নাচ ক্যামেরাবন্দি করেন। পরে যা সোশ্যাল মিডিয়ায় প্রকাশ হতেই ভাইরাল হয়ে যায়।

এতে দেখা যাচ্ছে, মঞ্চে ট্রাম্প। আর নিচে তার সমর্থকদের ভিড়। নেপথ্যে চলছে জনপ্রিয় ‘ওয়াইএমসিএ’ গানটি। আর তাতেই তাল মিলিয়ে নাচছেন তিনি। তার নাচ দেখে হাততালি আর চিৎকারে ফেটে পড়েন উপস্থিত জনতা।

Share this...
Share on Facebook
Facebook
Tweet about this on Twitter
Twitter

বিনোদন, লাইফস্টাইল, তথ্যপ্রযুক্তি, ভ্রমণ, তারুণ্য, ক্যাম্পাস ও মতামত কলামে লিখতে পারেন আপনিও – pbn.news24@gmail.com ইমেইল করুন  

সর্বশেষ

জনপ্রিয় সংবাদ