ঢাকা, ১২ই মাঘ, ১৪২৭ বঙ্গাব্দ
shodagor.com

সাপাহারে ছেলের লাঠির আঘাতে প্রাণ গেল মায়ের

প্রকাশিত: শুক্রবার, জানুয়ারি ৮, ২০২১ ২:০৬ অপরাহ্ণ  

| এসকে

আবু ইউসুফ নওগাঁ প্রতিনিধি :

নওগাঁর সাপাহারে ছেলের লাঠির আঘাতে সাহানা বেগম (৪৫) নামে মায়ের মৃত্যু হয়েছে। শুক্রবার ( ৮ জানুয়ারি) সকালে সাপাহার স্বাস্থ্য কমপ্লেক্সে চিকিৎসাধীন অবস্থায় তিনি মারা যান। তার বাড়ি উপজেলার উত্তর মানিকুড়া গ্রামে।

সাপাহার থানা সূত্রে জানা গেছে, গত কয়েক বছর পূর্বে সাহানা বেগম এর স্বামী তাকে ডির্বোস দিলে একমাত্র সন্তান আরিফ হোসেনকে (২২ ) নিয়ে নিজ বাড়ি মানিকুড়াতে বসবাস করে আসছিল । নিহতের ছেলে আরিফ হোসেন জীবিকা নির্বাহের জন্য ভ্যান চালাতো।

shodagor.com

গতকাল ( বৃহস্পতিবার ) সন্ধ্যায় মা -ছেলের মাঝে পারিবারিক বিষয় নিয়ে কথা কাটাকাটি হয় এরই এক পর্যায়ে আরিফ উত্তেজিত হয়ে তার মাকে লাঠি দিয়ে স্বজোরে আঘাত করলে শাহানা বেগম মাটিতে লুটিয়ে পড়ে যায়। এর আরিফ দূত বাড়ি থেকে পালিয়ে যায়। এর স্থানীয়রা গুরুতর আহত অবস্থায় শাহানাকে উদ্ধার সাপাহার উপজেলা কমপ্লেক্সে ভর্তি করে ।

এ বিষয়ে সাপাহার থানার ওসি তদন্ত আল মাহমুদ ঘটনার সত্যতা নিশ্চিত করে বলেন, বৃহস্পতিবার রাতে পারিবারিক বিষয় নিয়ে ছেলে ও মায়ের মধ্যে ঝামেলা হয়। এসময় ছেলে আরিফ তার মাকে লাঠি দিয়ে মাথায় আঘাত করে। পরে সাপাহার উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করা হলে আজ (শুক্রবার) সকালে চিকিৎসাধীন অবস্থায় তার মৃত্যু হয়।

এবিষয়ে নিহত সাহানার ভাই নজরুল ইসলাম বাদী আজ দুপুরে থানায় মামলা করেছেন। অভিযুক্ত আসামী আরিফ হোসেন পলাতক রয়েছে। তাকে আটকের চেষ্টা চলছে বলে জানান তিনি

বিনোদন, লাইফস্টাইল, তথ্যপ্রযুক্তি, ভ্রমণ, তারুণ্য, ক্যাম্পাস ও মতামত কলামে লিখতে পারেন আপনিও – [email protected] ইমেইল করুন  

সর্বশেষ

জনপ্রিয় সংবাদ