১০ই আগস্ট, ২০২০ ইং, সোমবার

স্বাস্থ্য অধিদপ্তরের নাসিমা সুলতানাকে ডিবির জিজ্ঞাসাবাদ

আপডেট: জুলাই ২২, ২০২০

| পিবিএন ডেস্ক

জেকেজি প্রতিষ্ঠানের করোনা পরীক্ষার অনুমোদন দেওয়ার বিষয়ে স্বাস্থ্য অধিদফতরের অতিরিক্ত মহাপরিচালক অধ্যাপক নাসিমা সুলতানাকে জিজ্ঞাসাবাদ করেছে ঢাকা মহানগর গোয়েন্দা (ডিবি) পুলিশ। প্রায় ৩ ঘণ্টা তাকে জিজ্ঞাসাবাদ করা হয় বলে বিভিন্ন গণমাধ্যমে খবর প্রকাশ পেয়েছে।

ঐসব গণমাধ্যম ডিবির সূত্র দিয়ে জানিয়েছে, জিজ্ঞাসাবাদে নিজেদেরকে নির্দোষ দাবি করেছেন স্বাস্থ্য অধিদফতরের ঊর্ধ্বতন এই কর্মকর্তা। তবে তাদের জিজ্ঞাসাবাদের পাশাপাশি ঊর্ধ্বতন আরও এক কর্মকর্তাসহ ২/১ জনকে জিজ্ঞাসাবাদ করা হয়েছে বলে জানা গেছে।

ঢাকা মহানগর গোয়েন্দা (ডিবি) পুলিশের যুগ্ম কমিশনার (জেসি) মো. মাহবুব আলম একটি অনলাইন গণমাধ্যমকে বিষয়টি নিশ্চিত করে জানান, করোনা পরীক্ষার বিষয়ে জেকেজি হেলথ কেয়ারকে অনুমোদন দেওয়ার বিষয়ে কিছু কাগজপত্র চেয়ে অধিদফতরে গিয়ে তাদের দুজনকে জিজ্ঞাসাবাদ করা হয়। কী কী বিষয়ে প্রতিষ্ঠানটিকে অনুমোদন দেওয়া হয়েছে তা জানতেই তাদের ডেকেছি। জিজ্ঞাসাবাদ করা হচ্ছে।

এর আগে বিকেল ৩টার দিকে স্বাস্থ্য অধিদপ্তরে প্রবেশ করেন পুলিশ কর্মকর্তারা। তবে সদ্য পদত্যাগপত্র জমা দেওয়া মহাপরিচালক আবুল কালামকে সরাসরি অধিদপ্তরে পাননি গোয়েন্দা পুলিশ কর্মকর্তারা।