ঢাকা, ১৩ই মাঘ, ১৪২৭ বঙ্গাব্দ
shodagor.com

হতদারিদ্র ধনবী চাকমা’র পাশে দীঘিনালা সেনানিবাস

প্রকাশিত: বৃহস্পতিবার, নভেম্বর ২৬, ২০২০ ১১:০৩ পূর্বাহ্ণ  

| ডেস্ক ইডিটর, আক্তার

মোঃ আক্তার হেসেন খাগড়াছড়িঃ পার্বত্য জেলা খাগড়াছড়ি দীঘিনালা উপজেলায় অসহায় হতদরিদ্র ধনবী চাকমা’র বাসায় বৈদ্যুতিক শটসার্কিট থেকে আগুন লেগে ধনবী চাকমার (৩৫) একমাত্র ঘর এবং আসবাবপত্র সহ সবকিছু পুড়ে যায় আর্থিক সংকটে ভুগছিল,পরবর্তীতে পাশে দাড়িয়েছে দীঘিনালা (সেনানিবাস) জোন,গৃহ নির্মাণের জন্য অনুদান প্রদান করা হয়।

৫ ই সেপ্টেম্বর উপজেলার ৪নং দীঘিনালা ইউনিয়ন এর ৬ নং ওয়ার্ডের মৃত হিরু চাকমা স্ত্রী ধনবতী চাকমা র বাসায় বৈদ্যুতিক শটসার্কিট থেকে আগুন লেগে ধনবী চাকমার একমাত্র ঘর এবং আসবাবপত্র সহ সবকিছু পুড়ে যায়। এতে তার ছোট ছোট দুই মেয়েকে নিয়ে অসহায় ভাবে খোলা আকাশের নিচে তাঁবু টানিয়ে মানবেতর জীবনযাপন করে আসছে। গৃহ নির্মাণ করে থাকার মত কোন উপায় ছিল না। এমতাবস্থায় বিষয়টি দীঘিনালা জোনের নজরে আসে এবং ধনবী চাকমার গৃহ নির্মাণের জন্য দীঘিনালা জোন তার পাশে দাঁড়ান।

২৬ নভেম্বর (বৃহস্পতিবার) সকাল ১০টায় দীঘিনালা সেনানিবাস অসহায় হতদরিদ্র পাহাড়ি মহিলাকে গৃহ নির্মাণের জন্য দীঘিনালা জোন অধিনায়কের পক্ষ থেকে জোনাল ষ্টাফ অফিসার মেজর মোহাম্মদ সাকিব হোসেন- ৩,০০০(তিন হাজার) টাকা অনুদান প্রদান করেন।
এসময় দীঘিনালা সেনানিবাস এর জোনাল স্টাফ মেজর সাকিব জানান, দীঘিনালা জোন সব সময় পার্বত্য অঞ্চলে পাহাড়ি ও বাঙ্গালীদের মাঝে যেকোনো ধরনের সাহায্য সহযোগিতা ও অনুদান প্রদান অব্যাহত রেখেছেন, পূর্বেও দীঘিনালা জোন পাহাড়ি বাঙ্গালীদের সাহায্য সহযোগিতা করে আসছে, বর্তমানে করছে এবং ভবিষ্যতেও তা অব্যাহত থাকবে।

shodagor.com

বিনোদন, লাইফস্টাইল, তথ্যপ্রযুক্তি, ভ্রমণ, তারুণ্য, ক্যাম্পাস ও মতামত কলামে লিখতে পারেন আপনিও – [email protected] ইমেইল করুন  

সর্বশেষ

জনপ্রিয় সংবাদ