ঢাকা, ১২ই অগ্রহায়ণ, ১৪২৭ বঙ্গাব্দ
shodagor.com

হাবিপ্রবিতে হাল্ট প্রাইজ অর্গানাইজিং কমিটি প্রকাশ

প্রকাশিত: শুক্রবার, নভেম্বর ২০, ২০২০ ২:২২ অপরাহ্ণ  

| পিবিএন ডেস্ক

আবির, হাবিপ্রবি প্রতিনিধি : হাজী মোহাম্মদ দানেশ বিজ্ঞান ও প্রযুক্তি বিশ্ববিদ্যালয়ে হাল্ট প্রাইজ অন-ক্যাম্পাস ইভেন্ট পরিচালনার উদ্দেশ্যে অর্গানাইজিং কমিটি গঠন করা হয়েছে। উক্ত কমিটির অ্যাডভাইজার হিসেবে আছেন ফিন্যান্স এ্যান্ড ব্যাংকিং ডিপার্টমেন্টের সহকারী অধ্যাপক রনি কুমার দত্ত।

প্রথমবারের মতো অনুষ্ঠিত অন-ক্যাম্পাস ইভেন্টটি অনুষ্ঠিত হতে যাচ্ছে। ক্যাম্পাস ডিরেক্টর হিসেবে আছেন উষ্ণ দাশ এবং অর্গানাইজাইনিং কমিটির প্রধান হিসেবে আছেন রাজীব শুভ্র দত্ত।

এছাড়াও, ৩৫ সদস্যের কমিটিটি ৮ টি দলে বিভক্ত। ক্যাম্পেইন এ্যান্ড প্রমোশন দলের প্রধান হিসেবে আছেন শফিকুজ্জামান সৌরভ, ডেপুটি প্রধান হিসেবে আছেন সাইফুল ইসলাম, আফসানা ঋতু, ও সাকিব রহমান চৌধুরী শাওন, ডিরেক্টর হিসেবে আছেন মঞ্জুরী ভট্টাচার্য, নুহাস আলী নিরব এবং ইসরাত আরশি।

shodagor.com

গ্রাফিক ডিজাইন দলের প্রধান হিসেবে আছেন নোমান শিহাব, ফিল্ম মেকিং দলের প্রধান হিসেবে আছেন প্রাঞ্জল সিনহা, গ্রাফিক ডিজাইন এ্যান্ড ফিল্ম মেকিং দলের ডিরেক্টর হিসেবে আছেন মারুফ রায়হান শিশির, মোঃ হাসিন ইশরাক এবং রাউফ ইবনে রফিক।

মিডিয়া এ্যান্ড জার্নালিজম দলের প্রধান হিসেবে আছেন মোঃ আবীর আল রাশীক এবং ডেপুটি প্রধান হিসেবে আছেন যোবায়ের ইবনে আলী।

ওয়েবসাইট এ্যান্ড ম্যানেজমেন্ট দল পরিচালনায় আছেন আছেন রিফাত হাসান প্রিমন এবং মিরাজ হাওলাদার। ইভেন্ট ম্যানেজমেন্ট এ্যান্ড হসপিটালিটি দলের প্রধান হিসেবে আছেন আশিক মাহমুদ অনিম, ডেপুটি প্রধান হিসেবে আছেন মমতাজ জাহান এবং নয়ন চন্দ্র মজুমদার। ডিরেক্টর হিসেবে আছেন শাকিল হাসান এবং আল ফেসানি বিন ইসলাম ফাহিম।

ডকুমেন্টেশন দলের প্রধান হিসেবে আছেন শুভ পাল, ডেপুটি প্রধান হিসেবে আছেন রাজা আগারওয়াল এবং ডিরেক্টর হিসেবে আছেন সৈয়দ ইমামুল হক।

টিম পার্টিসিপেশন দলের প্রধান হিসেবে আছেন আব্দুল্লাহ আল মেরাজ, ডেপুটি প্রধান হিসেবে আছেন রুকশার আম্বার এবং মোহাম্মদ নাহিদ হাসান। ডিরেক্টর হিসেবে আছেন খাইরুন্নেসা তাকিয়া এবং ফারজানা ফাইজা মুস্তারি।

কর্পোরেট এ্যাফেয়ার্স দলের প্রধান হিসেবে আছেন মোহাম্মদ সুজন রানা, ডেপুটি প্রধান হিসেবে আছেন মাহফুজা পারভিন এবং জায়েদ বিন আজাদ। ডিরেক্টর হিসেবে আছেন নওশিন তাজনিম নিশাত।

বিনোদন, লাইফস্টাইল, তথ্যপ্রযুক্তি, ভ্রমণ, তারুণ্য, ক্যাম্পাস ও মতামত কলামে লিখতে পারেন আপনিও – pbn.news24@gmail.com ইমেইল করুন  

সর্বশেষ

জনপ্রিয় সংবাদ