ঢাকা, ১২ই অগ্রহায়ণ, ১৪২৭ বঙ্গাব্দ
shodagor.com

হাল্ট প্রাইজের অনক্যাম্পাস ১ম রাউন্ড অনুষ্ঠিত হল ডিআইইউ’তে

প্রকাশিত: শনিবার, নভেম্বর ২১, ২০২০ ৭:০৫ পূর্বাহ্ণ  

| পিবিএন ডেস্ক

মাহমুদুল হাসান, ডিআইইউ প্রতিনিধিঃ ঢাকা ইন্টারন্যাশনাল ইউনিভার্সিটি (ডিআইইউ) হাল্ট প্রাইজের ক্যাম্পাস পর্যায়ের প্রতিযোগীতার ১ম রাউন্ড গতকাল ২০ নভেম্বর সম্পন্ন হয়েছে। করোনা পরিস্থিতির জন্য পুরো অনুষ্ঠান টি ভার্চুয়াল জুম মিটিংয়ে অনুষ্ঠিত হয়েছে।

১ম রাউন্ডে ১৪ টি টিম অংশগ্রহণ করে। যাদের প্রত্যেকের ছিল নতুন নতুন ব্যবসায়ীক ধারনা। এমন একটি প্রোগ্রামে অংশগ্রহণ করতে পেরে তারা প্রত্যেকেই ছিল উচ্ছ্বসিত।
প্রোগ্রামটিতে বিচারক হিসেবে উপস্থিত ছিলেন সিদ্দিক আলম খান (চেয়ারম্যান, ব্যবসায় প্রশাসন বিভাগ, ডিআইইউ), মাজেদুল পলাশ ভুঁইয়া ( সহকারী অধ্যাপক, গভঃ তোলারাম কলেজ, নারায়নগঞ্জ) এবং মোঃ আজমির হোসাইন(সহযোগী অধ্যাপক, ব্যবসায় প্রশাসন বিভাগ, ডিআইইউ)

বিচারক সিদ্দিক আলম খান বলেন, এমন একটি আন্তর্জাতিক প্রোগ্রামে বিচারক হিসেবে যুক্ত হতে পেরে ভালো লাগছে। মোঃ আজমির হোসাইন এর কথায় আমাদের ছাত্ররা আরো অনেকদূর এগিয়ে যাক এটাই আমার প্রত্যাশা। অন্য আরেকজন বিচারক মাজেদুল পলাশ ভুঁইয়া বলেন এমন একটি আন্তর্জাতিক প্রোগ্রামে অংশগ্রহণ করার মধ্য দিয়ে নিজের দেশকে তুলে ধরার সুযোগ রয়েছে। প্রথমবারের মতো হলেও হাল্টে ডিআইইউ’র এ যাত্রা দীর্ঘ ও শুভ হোক এটাই আমার প্রত্যাশা।

shodagor.com

ডিআইইউ হাল্ট এর ক্যাম্পাস ডিরেক্টর ফাইজুলহক নোমান বলেন, সবার সম্মিলিত প্রচেষ্টায় আমরা অনক্যাম্পাস মুল প্রোগ্রাম শুরু করতে পেরেছি। আশা করি আমাদের টিম অনেক দূর এগিয়ে যাবে। ডেপুটি ক্যাম্পাস ডিরেক্টর, ওয়াহিদ তাওসিফ মুছা বলেন করোনাসহ কিছু প্রতিকূলতা থাকা সত্ত্বেও আমরা ভার্চুয়ালি প্রোগ্রামটি শুরু করতে পেরেছি। এজন্য সংশ্লিষ্ট সকলকেই অসংখ্য ধন্যবাদ।

প্রসঙ্গত, ক্যাম্পাস পর্যায়ে বিভিন্ন টিম থেকে কয়েকটি ধাপে বাছাই করে একটি টিমকে জয়ী ঘোষণা করা হবে। যারা ডিআইইউ’র হয়ে রিজিওনালে বিভিন্ন দেশের বিভিন্ন বিশ্ববিদ্যালয়ের জয়ী টিমের সাথে প্রতিযোগীতা করবে।

বিনোদন, লাইফস্টাইল, তথ্যপ্রযুক্তি, ভ্রমণ, তারুণ্য, ক্যাম্পাস ও মতামত কলামে লিখতে পারেন আপনিও – pbn.news24@gmail.com ইমেইল করুন  

সর্বশেষ

জনপ্রিয় সংবাদ