ঢাকা, ৩০শে চৈত্র, ১৪২৭ বঙ্গাব্দ
shodagor.com

১৩০ লিটার চোলাই মদ সহ আটক ১

প্রকাশিত: রবিবার, ফেব্রুয়ারি ২৮, ২০২১ ৭:১৮ অপরাহ্ণ  

| পিবিএন ডেস্ক

তিমির বনিক, মৌলভীবাজার প্রতিনিধি: ০১,০৩,২০২১ইং মৌলভীবাজারে ১৩০ লিটার চোলাই মদ পাচারের সময় নারায়ন রবিদাস (৫০) নামের একজনকে আটক করেছে মৌলভীবাজার গোয়েন্দা বিভাগ।

আজ শনিবার দিবাগত-রাত মৌলভীবাজার গোয়েন্দা বিভাগ সদর থানাধীন মৌলভীবাজার টু শ্রীমংগল রোডস্থ আকবরপুর নামক এলাকা থেকে ১৩০ লিটার চোলাই মদ সহ ১জনকে আটক করা হয়।

১৩০ লিটার চোলাই মদ ও ১জন মাদক কারবারীকে আটক করে থানায় নেওয়া হয়।মাদক কারবারি নারায়ন রবিদাস মাদক ব্যবসার সঙ্গে জড়িত থাকার কথা গোয়েন্দা বিভাগের কাছে স্বীকার করেছেন বলে জানান গোয়েন্দা বিভাগের অফিসার ইনচার্জ সুধীর চন্দ্র দাস।
আটক নারায়ন রবিদাস মৃতঃরামপিয়ার মৌলভীবাজার সদর থানা মৌলভী চা বাগানের বাসিন্দা বলে জানা যায়।

shodagor.com

মৌলভীবাজার গোয়েন্দা বিভাগের অফিসার ইনচার্জ সুধীর চন্দ্র দাস বলেন, গোপন সংবাদের ভিত্তিতে গোয়েন্দা বিভাগ জানতে পারে এ খবরের ভিত্তিতে গোয়েন্দা বিভাগ টিম ওত পেতে থাকে। রাতের বেলা চোলাই মদের সন্ধান পেলে গোয়েন্দা বিভাগ আসামী নারায়ন রবিদাসকে দৌড়াতে থামানোর চেষ্টা করে।

কিন্তু সে দ্রুতগতিতে পালিয়ে যাওয়ার চেষ্টা করে নারায়ন।পরে গোয়েন্দা সদস্যরা ধাওয়া করে মৌলভীবাজার সদর থানার আকবর পুর জালাল মিয়ার চায়ের দোকানের সামনের এলাকায় আটক করে।নারায়ন রবিদাসের কাছ থেকে ১৩০ লিটার চোলাই মদ সহ উদ্ধার করা হয়। আটক করা হয় মাদক কারবারী নারায়ণকে।

মৌলভীবাজার জেলার গোয়েন্দা বিভাগের অফিসার ইনচার্জ সুধীর চন্দ্র বলেন, এ ব্যাপারে মৌলভীবাজার সদর থানায় মামলার প্রস্তুতি চলছে।

বিনোদন, লাইফস্টাইল, তথ্যপ্রযুক্তি, ভ্রমণ, তারুণ্য, ক্যাম্পাস ও মতামত কলামে লিখতে পারেন আপনিও – pbn.news24@gmail.com ইমেইল করুন  

সর্বশেষ

জনপ্রিয় সংবাদ