ঢাকা, ১৬ই ফাল্গুন, ১৪২৭ বঙ্গাব্দ
shodagor.com

৬৩ পিস ইয়াবা সহ বশেমুরবিপ্রবির দুই কর্মচারী আটক

প্রকাশিত: বুধবার, ফেব্রুয়ারি ১০, ২০২১ ৩:৫৭ অপরাহ্ণ  

| sukanto

ডেস্ক রিপোর্ট:

৬৩ পিস ইয়াবাসহ গোপালগঞ্জের বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমান বিজ্ঞান ও প্রযুক্তি বিশ্ববিদ্যালয়ের ২ জন কর্মচারীকে আটক করেছে গোপালগঞ্জের মাদকদ্রব্য নিয়ন্ত্রণ অধিদপ্তর। বুধবার(১০ ফেব্রুয়ারী) বিশ্ববিদ্যালয়ের সামনে অবস্থিত চৌধুরী মার্কেটের কম্পিউটার সলিউশন দোকানের সামনে অভিযান পরিচালনা করে তাদের আটক করা হয়।

আটকৃতরা হলেন মোঃ ইয়াসিন শিকদার (৩০), পিতা-মোঃ সাহেব আলী শিকদার ও আকাশ শিকদার(২৮), পিতা- শাহাদাৎ শিকদার। প্রাথমিক জিজ্ঞাসাবাদে জানা যায় আসামীদ্বয় বিশ্ববিদ্যালয়ের কর্মচারী বলে জানা যায়।

shodagor.com

বিষয়টি নিশ্চিত করে গোপালগঞ্জের মাদকদ্রব্য নিয়ন্ত্রণ অধিদপ্তরের সহকারী পরিচালক চৌধুরী ইমরুল হাসান বলেন, গোপন সংবাদের মাধ্যমে জানতে পারি তাদের কাছে প্রায় ৬০০ পিস মতো ইয়াবা আছে কিন্তু আটকের আগে ৭ পিস ইয়াবা সেবন করেন এবং আটকের সময় তাদের কাছে ৬৩ পিস ইয়াবা পাওয়া যায়।

তিনি আরও বলেন, তারা দীর্ঘদিন যাবত বিশ্ববিদ্যালয় এলাকার আশপাশে ইয়াবা সরবরাহ করে আসছিল। বর্তমানে আসামীদের বিরুদ্ধে সদর থানায় পৃথক দুটি নিয়মিত মামলা দায়ের করা হয়েছে।

জানা যায় , আজ (১০ ফেব্রুয়ারী) বিকাল ৪ টায় গোপন সংবাদের ভিত্তিতে সহকারী পরিচালক চৌধুরী ইমরুল হাসান এর নেতৃত্বে মাদকদ্রব্য নিয়ন্ত্রণ অধিদপ্তরের ইন্সপেক্টর নাজমুল হাসান খানসহ অন্যান্য সদস্যগণ এ অভিযানে অংশগ্রহণ করেন।

বিনোদন, লাইফস্টাইল, তথ্যপ্রযুক্তি, ভ্রমণ, তারুণ্য, ক্যাম্পাস ও মতামত কলামে লিখতে পারেন আপনিও – [email protected] ইমেইল করুন  

সর্বশেষ

জনপ্রিয় সংবাদ