পরীমনি খুব সৎ, সাহসী এবং সোজা কথার মেয়েঃ তসলিমা নাসরিন - PBN24PBN24
ঢাকা, ২০শে শ্রাবণ, ১৪২৮ বঙ্গাব্দ
shodagor.com

পরীমনি খুব সৎ, সাহসী এবং সোজা কথার মেয়েঃ তসলিমা নাসরিন

প্রকাশিত: সোমবার, জুলাই ৫, ২০২১ ১০:৫২ পূর্বাহ্ণ  

| পিবিএন ডেস্ক

ঢাকাই চলচ্চিত্রের নায়িকা পরীমনিকে নিয়ে সামাজিক যোগাযোগ মাধ্যম ফেসবুকে পোস্ট করেছেন বিতর্কিত লেখিকা তসলিমা নাসরিন। নির্বাসিত এই লেখিকার ধারণা পরীমনি ‘নিশ্চয়ই খুব ভালো মেয়ে, সৎ মেয়ে, সাহসী মেয়ে, সোজা কথার মেয়ে’।

রোববার দিনগত রাত ১১টা ১১ মিনিটে তসলিমার ভেরিফায়েড ফেসবুক আইডিতে পোস্ট করা এই স্ট্যাটাস নিজের পেইজে শেয়ার করেছেন পরীমনি।

তসলিমা লিখেন, ফেসবুকে শিং মাছের মতো দেখছি প্রতিদিন লাফিয়ে লাফিয়ে উঠছে বাংলাদেশের নায়িকা পরীমণির বিরুদ্ধে কুৎসিত সব গালাগালি। কোনও মেয়ের বিরুদ্ধে যখন লোকেরা ক্ষেপে ওঠে, তাকে দশদিক থেকে হামলা করতে থাকে, এমন উন্মত্ত হয়ে ওঠে যেন নাগালে পেলে তাকে ছিঁড়ে ফেলবে, ছুঁড়ে ফেলবে, পুড়িয়ে ফেলবে, পুঁতে ফেলবে, ধর্ষণ করবে, খুন করবে, কুচি কুচি করে কেটে কোথাও ভাসিয়ে দেবে , তখন আমার ধারণা হয় মেয়েটি নিশ্চয়ই খুব ভালো মেয়ে, সৎ মেয়ে, সাহসী মেয়ে, সোজা কথার মেয়ে।
আমার নিজের জীবনের অভিজ্ঞতা এটাই বলে।

shodagor.com

তিনি আরও লিখেন, বাংলাদেশের সিনেমা আমি দেখি না। পরীমণির নামও আগে শুনিনি। তবে তাকে আমি দূর থেকে আমার শ্রদ্ধা আর ভালোবাসা জানাচ্ছি। সব মেয়ে স্ট্রাগল করে না, কিছু মেয়ে করে। কিছু মেয়ে স্ট্রাগল করে সব মেয়ের জন্য যুগে যুগে বেটার পরিস্থিতি আনে। এই স্ট্রাগল করা কিছু মেয়েই এক একেকটা মাইলফলক।

বিনোদন, লাইফস্টাইল, তথ্যপ্রযুক্তি, ভ্রমণ, তারুণ্য, ক্যাম্পাস ও মতামত কলামে লিখতে পারেন আপনিও – pbn.news24@gmail.com ইমেইল করুন  

সর্বশেষ

জনপ্রিয় সংবাদ